বরখাস্তের শঙ্কায় সিটির কোচ!

বরখাস্তের শঙ্কা পেয়ে বসেছে মানুয়েল পেল্লেগ্রিনিকে। মৌসুম শেষে দলকে শীর্ষ চারে না রাখতে পারলে বরখাস্ত হতে পারেন বলে মনে করছেন ম্যানচেস্টার সিটির কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2015, 01:20 PM
Updated : 19 April 2015, 01:20 PM

নতুন বছরের শুরুতে চেলসির সঙ্গে সমান পয়েন্ট ছিল সিটির। তবে এরপর থেকে পাঁচটি ম্যাচ হারে তারা।

গত মৌসুমে সিটিকে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতান পেল্লেগ্রিনি। তবে এ মৌসুমে শিরোপা ধরে রাখার মতো অবস্থায় এখন আর নেই তার দল। সম্প্রতি ক্রিস্টাল প্যালেস ও ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হারার পর চতুর্থ স্থানে নেমে যায় তারা।

এই মুহূর্তে পঞ্চম স্থানে থাকা লিভারপুলের চেয়ে চার পয়েন্ট এগিয়ে সিটি। রোববার ঘরের মাঠে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচের আগে ৩২ ম্যাচে ৬১ পয়েন্ট ছিল তাদের।

ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচের আগে শুক্রবার পেল্লেগ্রিনি জানান, চার নম্বরের মধ্যে থেকে লিগ শেষ করতে না পারলে তাকে বরখাস্ত করতে পারে সিটি।

"এই ক্লাবে এটা ভাবলে ভুল করবেন যে, শিরোপা জিততে না পারলে আপনি বরখাস্ত হবেন। কিন্তু শীর্ষ চারে না থাকতে পারলে হয়ত অন্যরকম হবে। কারণ, তাহলে বিষয়টা এক রকম থাকবে না।"

ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম তিনটি দল সরাসরি পরের মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলবে। চতুর্থ হওয়া দলটি খেলবে প্লে-অফ। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারাটা একটা বিপর্যয় হবে বলেই মনে করেন পেল্লেগ্রিনি।