মেসির প্রশংসায় রিয়াল কোচ

ক্লাসিকোর আগে বার্সেলোনা ফরোয়ার্ডের প্রশংসা করেছেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি। তবে কাম্প নউতে ড্রয়ের আশা নিয়ে যাবেন না বলেও জানান তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2015, 11:23 AM
Updated : 22 March 2015, 11:23 AM

৬৫ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর ছন্দ হারানো রিয়াল ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। এ মুহূর্তে বার্সেলোনা দারুণ ছন্দে রয়েছে। তাই ক্লাসিকোর আগে বার্সেলোনা ও মেসির প্রশংসা করেন আনচেলত্তি।

“জয়ের জন্য যা করার দরকার, আমরা তাই করব। বার্সেলোনা খুবই ভালো খেলছে, বিশেষ করে মেসি।”

বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে রোববার বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে লিগের দ্বিতীয় পর্বের ক্লাসিকো ম্যাচটি। প্রথম পর্বের ক্লাসিকোয় ৩-১ গোলে জিতেছিল রিয়াল। দলটির কোচ আনচেলত্তি জানান, এ ম্যাচে ড্রয়ের জন্য খেলবে না তার দল।

রিয়াল তাদের শেষ ১৬ ম্যাচের পাঁচটিতে হেরেছে। এর মধ্যে কোপা দেল রের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নেয় তারা। লিগের শীর্ষস্থানও হারায় স্পেনের সফলতম ক্লাবটি।

অন্যদিকে, টানা ৬ ম্যাচ জেতা বার্সেলোনা আছে দুর্দান্ত ফর্মে। শেষ ১৮ ম্যাচের ১৭টিতে জেতা ক্লাবটি স্প্যানিশ কাপের ফাইনালে উঠেছে। গত বুধবার রাতে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে পৌঁছায় তারা।

রিয়ালের আক্রমণভাগের তিন তারকা ক্রিস্তিয়ানো রোনালদো, করিম বেনজেমা ও গ্যারেথ বেলদের চেয়ে ছন্দে আছে বার্সেলোনার তিন ফরোয়ার্ড লিওনেল মেসি, নেইমার ও সুয়ারেস। তবে আনচেলত্তি জানান, এ মুহূর্তে বার্সেলোনা ফর্মে থাকলেও কাম্প নউয়ের ক্লাসিকো কারো জন্য সহজ হবে না।