আমি দুঃখিত সুয়ারেস: নেইমার

জোড়া গোল করে বার্সেলোনাকে কোপা দেল রের ফাইনালে তুলেও ম্যাচ শেষে একটা প্রশ্নের মুখোমুখি হতে হলো নেইমারকে। ব্রাজিলের ফরোয়ার্ড সে প্রশ্নের ‍উত্তর দিতে গিয়ে সতীর্থ লুইস সুয়ারেসের কাছে ক্ষমা চাইলেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2015, 01:10 PM
Updated : 5 March 2015, 01:10 PM

ভিয়ারিয়াল-বার্সেলোনা বুধবার রাতের ম্যাচের প্রথমার্ধের শেষ দিকেই সুয়ারেসকে বল না বাড়িয়ে নিজে শট নিয়ে গোলের একটি দারুণ সুযোগ নষ্ট করেন নেইমার। ম্যাচ শেষে উরুগুয়ে তারকাকে বল না দেয়ার জন্য প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে।

নেইমার বলেন, “জানতাম, আমাদের দুজনের মাঝে কেবল ভিয়ারিয়ালের একজন ছিল কিন্তু শট নেয়ার জায়গা পেলাম এবং আমি শট নিলাম। কখনো-সখনো এটা হয় কিন্তু যেটা দলের জন্য সবচেয়ে ভালো, সেটা আমরা জানি এবং খুব ভালোভাবে বুঝি।”

“আমি ক্ষমা চাইছি লুইসের (সুয়ারেস) কাছে। পরের বার যদি আমি পারি, তাহলে তাকে বল বাড়িয়ে দেব”, যোগ করেন ব্রাজিলের এই ফরোয়ার্ড।

সেমি-ফাইনালের দুই লেগ মিলিয়ে ৬-২ ব্যবধানে কোপা দেল রের ফাইনালে উঠা বার্সেলোনা সতীর্থদের অভিনন্দনও জানিয়েছেন নেইমার। প্রথম লেগেও ৩-১ গোলে জিতেছিল কোপা দেল রের সর্বোচ্চ ২৬ বারের চ্যাম্পিয়নরা।

৩১ মে কাম্প নউতে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে শিরোপা জয়ের মিশনে নামবে বার্সেলোনা। এ ম্যাচে খেলার জন্য মুখিয়ে থাকার কথাও বলেন নেইমার।

“জানি না, এটা সম্ভব কিনা কিন্তু কাম্প নউতে ফাইনাল খেলাটা পছন্দ করব আমি।”