মেসি-নেইমারে ভীত নয় ম্যানসিটি

ম্যানচেস্টার সিটির অধিনায়ক ভিনসেন্ট কোম্পানি জানিয়েছেন, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোয় বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে ভীত নয় তার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2015, 12:21 PM
Updated : 23 Feb 2015, 12:26 PM

মঙ্গলবার ইউরোপ সেরার লড়াইয়ের সেরা ষোলোর প্রথম পর্বে ম্যানচেস্টার সিটির মাঠে খেলতে যাবে বার্সেলোনা। বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় শুরু হবে ম্যাচটি।

গত মৌসুমেও চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোতে দেখা হয়েছিল এই দুই দলের, সে লড়াইয়ে দুই লেগ মিলে ইংল্যান্ডের দল সিটিকে ৪-১ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ওঠে বার্সেলোনা।

এবারের লড়াইটা সিটির জন্যে তাই প্রতিশোধের, কোম্পানি অবশ্য বদলা নেবার কোনো কথা বলেননি।

বার্সেলোনার সঙ্গে ম্যাচটাকে অনেক বড় লড়াই বলে এর জন্য প্রস্তুতি নেবার কথা জানান বেলজিয়ামের ডিফেন্ডার কোম্পানি।

“আমাদের প্রস্তুত হতে হবে এবং আমি মনে করি, এই ম্যাচের জন্য সবাই প্রস্তুত। আমরা তাদের ভয় পেতে পারি না। স্ট্রাইকারদের ভয় পেয়ে আপনি এই পর্যায়ে খেলতে পারেন না।”

লিওনেল মেসি-নেইমার-লুইস সুয়ারেসে গড়া বার্সেলোনার দুর্দান্ত আক্রমণভাগের দিকেই যেন ইঙ্গিত করলেন কোম্পানি।

নতুন বছরে দারুণ ফর্মে আছেন মেসি, নেইমারও খেলছেন বেশ ভালো। উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেস অবশ্য তেমন একটা ফর্মে নেই। তবে তারা এক সঙ্গে জ্বলে উঠলে যেকোনো প্রতিপক্ষের জন্যই বড় দুশ্চিন্তার কারণ হতে পারে।
সাম্প্রতিক ফর্মের বিচারে কিছুটা এগিয়ে সিটি। লিগে গত দুই ম্যাচে তারা স্টোক সিটিকে ৪-১ গোলে হারানোর পর নিউক্যাসল ইউনাইটেডকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দেয়।
নতুন বছরে বার্সেলোনাও দারুণ খেলছিল; টানা ১১ ম্যাচ জিতেছিল তারা। তবে গত শনিবার মালাগার বিপক্ষে একমাত্র গোলে হেরে বসায় তাদের আত্মবিশ্বাসে কিছুটা হলেও চিড় ধরার কথা।