বার্সেলোনায় খুবই ভালো আছেন নেইমার

বার্সেলোনায় নেইমার যে কোনো সময়ের চেয়ে ভালো বোধ করছেন। স্পেনের লা লিগার ক্লাবটিকে তার আরও অনেক কিছুই দেয়ার আছে বলে মনে করেন ব্রাজিলের ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2015, 03:53 PM
Updated : 26 Jan 2015, 03:53 PM

বার্সেলোনার ওয়েবসাইটের বলা হয়, এ মৌসুমে ক্লাবের হয়ে ২৪টি ম্যাচ খেলে ১৯ গোল করেন নেইমার। অন্য যেকোনো সময়ের চেয়ে নেইমার এখন বেশি স্বস্তি বোধ করছেন।

“বার্সায় এটা আমার সেরা সময়। সবসময়ই আমি ভালো হচ্ছি, কিন্তু এখনো এখানে অনেক কিছু করার আছে। আমি শিরোপা চাই এবং আরো অনেক কিছু... মৌসুমটি নিয়ে আমি খুব খুশি এবং এভাবে চালিয়ে যেতে চাই।”

মাঠের মতো মাঠের বাইরের সময়টাও ভালো যাচ্ছে বলে উল্লেখ করেন নেইমার।

“এখানে আমি নিজেকে গুরুত্বপূর্ণ মনে করছি। আমি মনে করি, সব খেলোয়াড়েরই এইভাবে ভাবা প্রয়োজন। গোল করলে নিজের মধ্যে ভালো বোধ করবেন আপনি। এখানে এটা আমার দ্বিতীয় মৌসুম এবং আমি মাঠে ও মাঠের বাইরে দারুণ ভালো বোধ করছি।”
প্রথম মৌসুমটা সবকিছু বুঝতে শুনতে গেছে উল্লেখ করে লিওনেল মেসির সঙ্গে বোঝাপড়ার কথা বলেন নেইমার।

“এক সঙ্গে আমরা ক্রমেই ভালো থেকে ভালো অনুভব করছি। মাঠের বাইরে সম্পর্কটা ভালো হলে মাঠেও এটা পাবেন আপনি। বিশ্বের সেরা খেলোয়াড়ের পাশে খেলাটা অনেক সহজ।”
মেসি আর নেইমারের সঙ্গে লুইস সুয়ারেসও এখন বার্সেলোনায়। এই মৌসুমেই বার্সেলোনায় নাম লেখানো সুয়ারেসকে কাম্প নউয়ে মানিয়ে নেয়ার জন্য কোনো পরামর্শ দেন কিনা, এই প্রশ্নের উত্তরে একটু যেন অবাক হন নেইমার।

“আমি তাকে পরামর্শ দেব”, ব্রাজিলের তারকা হেসে ফেলেন।

“সে আমার চেয়ে বেশি বয়স্ক আর অভিজ্ঞ। তাকে সাহায্য করার জন্য কিছু বলার প্রয়োজন নেই। আমাদের জন্য ভালো কিছুই করছে সে। গোল করছে এবং গুরুত্বপূর্ণ পাস দিচ্ছে। সে আমাদের শিরোপা জিততে সাহায্য করবে।”