প্রতিপক্ষের সমর্থকদের কাণ্ড!

সুইজারল্যান্ডের একটি ক্লাবের গোলরক্ষক বেজায় খেপেছেন প্রতিপক্ষের সমর্থকদের ওপর। খেপারই কথা; তার অগোচরে পাশে রাখা পানির বোতলে মুত্র রেখে দিয়েছিলেন ওই নচ্ছার সমর্থকরা। আর না জেনে সেটা পানও করে ফেলেছেন হতভাগ্য ওই গোলরক্ষক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2014, 01:09 PM
Updated : 16 Sept 2014, 01:17 PM

রয়টার্স জানায়, সুইজারল্যান্ডের ফুটবলের তৃতীয় ধাপের লিগের দল এফসি মুরি জুরিখের কাছে এফসি বাডেনের মাঠে খেলতে গিয়েছিল। এফসি মুরির গোলরক্ষক রেটো ফেল্ডার তার পানির বোতলটি রেখেছিলেন গোলপোস্টের কাছেই। বোতল থেকে পান করার পর বিষয়টি টের পান তিনি।

৩৪ বছর বয়সী ফেল্ডার জানান, বোতল থেকে পানি পান করে অসুস্থ অনুভব করছিলেন তিনি। এভাবে কারো মুত্র পান করার ঘটনাটা একেবারেই মেনে নেয়া যায় না। এখন ভিডিও দেখে অপরাধীকে চিহ্নিত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তার আশঙ্কা, এভাবে বোতলে যদি কেউ মুত্রত্যাগ করতে পারে, তবে ভবিষ্যতে কেউ ক্ষতিকর কিছুও মিশিয়ে দিতে পারে।

সুইজারল্যান্ডের একটি পত্রিকা জানিয়েছে, ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলপোস্টের পেছনে থাকা একজন বলবয়কে দিয়ে বোতলটি নিয়েছিল কয়েকজন সমর্থক।

এমনকি ফেল্ডার বোতল থেকে পানি পান করার পর ওই সমর্থকরা চিৎকার করে বলে, "এবার তোমার এইডস হবে"।

এই ঘটনায় হতভম্ব এফসি মুরির কোচ বিট হুবেলিও। তিনি জানান, ফুটবল খেলতে গিয়ে তিনি অনেক কিছুর মুখোমুখি হলেও এমন ন্যাক্কারজনক ঘটনার দেখেননি।

প্রতিপক্ষ বাডেনের সভাপতি ক্লাবের ওয়েবসাইটে এই ঘটনার জন্য ফেল্ডারের কাছে ক্ষমা চেয়েছেন। দোষীদের খুঁজে বের করতে এ ঘটনা নিয়ে তদন্তও করা হচ্ছে বলে তিনি জানান।