রিয়াল ছাড়তে চান দি মারিয়া

হামেস রদ্রিগেস ও টনি ক্রুস রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর থেকেই আনহেল দি মারিয়ার সান্তিয়াগো বার্নাবেউ ছাড়ার গুঞ্জন ছড়ায়। দলটির কোচ কার্লো আনচেলত্তির কথায় সে গুঞ্জনে এবার নতুন মাত্রা যোগ হলো। আর্জেন্টিনার তারকা দি মারিয়া নিজেই রিয়াল ছাড়তে চান বলে জানিয়েছেন আনচেলত্তি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2014, 12:11 PM
Updated : 21 August 2014, 12:29 PM

দি মারিয়ার দল বদলের ইচ্ছা প্রসঙ্গে ইতালির কোচ আনচেলত্তি বলেন, “দি মারিয়া (রিয়াল) ছাড়তে চায় এবং ক্লাবের দেয়া প্রস্তাবও সে ফিরিয়ে দিয়েছে। তবে (দল বদলের ক্ষেত্রে) কোনো ভবিষ্যত সমাধান না পেলে সে থাকবে।”

২০১০ সালে পর্তুগালের ক্লাব বেনফিকা থেকে ছয় বছরের চুক্তিতে রিয়ালে যোগ দেয়ার পর থেকে এ পর্যন্ত দলের হয়ে একটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ মোট ছয়টি শিরোপা জেতেন আক্রমণাত্মক মিডফিল্ডার দি মারিয়া।

সাবেক কোচ জোসে মরিনিয়োর পর বর্তমান কোচ আনচেলত্তির দলেও অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় দি মারিয়া। কিন্তু সম্প্রতি ব্রাজিল বিশ্বকাপের ‘গোল্ডেন বুট’ জেতা রদ্রিগেস ও জার্মানির বিশ্বকাপ জয়ের অন্যতম মূল কারিগর ক্রুস রিয়ালে নাম লেখানোর পরেই প্রথম একাদশে দি মারিয়ার জায়গা পাওয়া নিয়ে শঙ্কা জাগে।

শুধু দি মারিয়াই নয়, রিয়ালের সঙ্গে চুক্তি বাড়ানোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জার্মানির আরেক খেলোয়াড় সামি খেদিরাও।

এ প্রসঙ্গে আনচেলত্তি জানান, আগের চুক্তি অনুযায়ী সামি খেদিরা এখানে এখনও এক বছর আছেন, নতুন চুক্তির প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। তবে দি মারিয়ার মতো এখনই তিনি রিয়াল ছাড়তে চান না।