অনুশীলনে ফিরে ভীষণ খুশি সুয়ারেস

বার্সেলোনায় যোগ দিলেও ফিফার নিষেধাজ্ঞার কারণে নতুন ক্লাবের হয়ে এতদিন অনুশীলনও করতে পারেননি লুইস সুয়ারেস। দীর্ঘ দিন পর আবারো অনুশীলনে ফিরতে পেরে তাই ভীষণ খুশি উরুগুয়ের এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2014, 02:49 PM
Updated : 15 August 2014, 02:49 PM

নেইমার, ইনিয়েস্তাদের সঙ্গে প্রথম অনুশীলন শেষে পুরনোকে ভুলে নতুন শুরুর প্রত্যাশায় সুয়ারেস বলেন, “এটা আমাকে অস্বস্তিকর পরিস্থিতিতে ফেলেছিল। আমি আমার ভুলের প্রায়শ্চিত্ত করছি এবং আমি ক্ষমাও চেয়েছি। ওটা ভুলে যাওয়া উচিত।”

বার্সেলোনার ওয়েবসাইটে দেয়া বিবৃতিতে ২৭ বছর বয়সী সুয়ারেস আরো বলেন, “আমাদের ভবিষ্যত নিয়ে ভাবতে হবে- যা বার্সেলোনায় হতে যাচ্ছে, যে ক্লাবে খেলাটা আমার স্বপ্ন ছিল।”

আগামী সোমবার ক্যাম্প নউয়ের খেলোয়াড় হিসেবে লিভারপুলের সাবেক এই খেলোয়াড়কে পরিচয় করিয়ে দেবে বার্সেলোনা।

ব্রাজিল বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে ইতালির জর্জো কিয়েল্লিনিকে কামড় দেয়ায় সুয়ারেসকে যেকোনো ধরণের ফুটবলে চার মাস ও আন্তর্জাতিক ফুটবলে ৯ ম্যাচ নিষিদ্ধ করে ফিফা। ওই শাস্তির বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রীড়া আদালতে সুয়ারেস আপিল করলেও শাস্তি কমায়নি সংস্থাটি।

তবে বৃহস্পতিবার দেয়া রায়ে বার্সেলোনার হয়ে অনুশীলন করার অনুমতি পান সুয়ারেস। এরপর শুক্রবার সকালের অনুশীলনে সুয়ারেসের সঙ্গে জেরার্দ পিকে, আন্দ্রেস ইনিয়েস্তারা ছাড়াও ছিলেন চাভি এরনান্দেস ও মার্ক বারত্রা। এছাড়া নেইমারও পুরো সময় অনুশীলন করেন। তবে এই অনুশীলন পর্বে সবার মাঝে সুয়ারেসের উপরই আলোটা বেশি ছিল।