এখন বেলকে নিয়েই দুশ্চিন্তা রিয়ালের

ঊরুর চোট কাটিয়ে উঠেছেন আগেই, এবার দলের সঙ্গে পুরো একটা সেশন অনুশীলনও করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু রিয়াল মাদ্রিদের জন্য নতুন দুশ্চিন্তা গ্যারেথ বেল। 'ফ্লু'তে ভুগছেন ওয়েলসের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2014, 01:50 PM
Updated : 21 April 2014, 02:11 PM

এই অসুস্থসতার কারণে সোমবার দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি ওয়েলসের ফরোয়ার্ড বেল। সোমবার ক্লাবের ওয়েবসাইটে একথা জানিয়েছে রিয়াল। এই বিবৃতিতেই রোনালদোর পুরো সেশন অনুশীলন করার কথা জানায় ক্লাবটি।

রিয়াল মাদ্রিদের সবশেষ চার ম্যাচে মাঠে নামতে পারেননি রোনালদো। তবে লম্বা বিরতি কাটিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের প্রথম লেগের ম্যাচ দিয়ে মাঠে ফিরতে চান পর্তুগালের ফরোয়ার্ড। বুধবার বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের ম্যাচটি নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাবেউতে খেলবে রিয়াল।

প্রায় তিন সপ্তাহ পর দলের সেরা তারকার ফেরার সম্ভাবনাটা নিশ্চিতভাবেই রিয়াল সমর্থকদের জন্য বড় সুখবর। কিন্তু হঠাৎই বেলের অসুস্থ হয়ে পড়াটাও আবার সমান দুশ্চিন্তার।

রিয়ালের আক্রমণভাগে রোনালদোর অনুপস্থিতির ঘাটতি ভালোই পুষিয়েছেন বেল। এছাড়া গত সপ্তাহে কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনার বিপক্ষে দুর্দান্ত এক গোল করে দলকে শিরোপা জেতান তিনি।

বুধবার গুরুত্বপূর্ণ ম্যাচে বেলকে না পাওয়াটা তাই রিয়ালের জন্য বড় হতাশারই হবে। তবে বায়ার্নের বিপক্ষে তার খেলার ব্যাপারে ক্লাবের ওয়েবসাইটে দেয়া বিবৃতিতে কিছুই জানানো হয়নি।