আত্মঘাতী গোলে আবাহনীর হার

বাংলাদেশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় পর্বের শুরুটা একেবারে যাচ্ছেতাই হলো আবাহনী লিমিটেডের। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে একমাত্র গোলে হেরে গেছে তারা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2014, 05:49 PM
Updated : 18 April 2014, 06:01 PM

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের ভুলেই হেরেছে আবাহনী। ম্যাচের ৩৭তম মিনিটে ডিফেন্ডার নাসিরুল ইসলাম নাসিরের ব্যাক পাস গোলরক্ষক শহিদুল আলম ধরতে না পারায় আত্মঘাতী গোল খেয়ে বসে তারা।

পরবর্তীতে চেষ্টা করেও ব্রাদার্সের দুর্বার রক্ষণভাগ ভাঙতে পারেনি আবাহনী।

এদিকে, ম্যাচের শুরুতে আবাহনী ব্যবস্থাপক সত্যজিৎ দাস রুপুর বিরুদ্ধে কয়েকজন সমর্থককে লাঞ্চিত করার অভিযোগ এনে গ্যালারিতে (আবাহনী গ্যালারি) কালো পতাকা ঝুলিয়ে দেয় দলটির সমর্থক গোষ্ঠী। ঐ গ্যালারিতে কোন সমর্থকও আসেনি।

গালারিতে না ঢোকার প্রসঙ্গে আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এনাম-ই-খোদা জুলু জানান, সত্যজিৎ দাস রুপু কয়েকজন সমর্থককে লাঞ্জিত করেছেন। তার অন্যায়ের প্রতিবাদ স্বরুপ আমরা স্টেডিয়াম চত্বরে উপস্থিত থাকলেও গ্যালারিতে প্রবেশ করিনি। বাইরে অবস্থান নিয়ে প্রতিবাদ জানিয়েছি।

এই ঘটনার সুষ্ঠ বিচার চেয়ে ক্লাবের পরিচালক ইনচার্জ কর্ণেল (অব.) কাজী শাহেদ আহমেদের বরাবর স্মারকলিপি দিয়েছে সমর্থক গোষ্ঠী। এই ঘটনার সুষ্ঠু বিচার না হলে তারা পরবর্তীতে বৃহত্তর আন্দোলনে যাবারও হুমকি দেয়।

তবে বিষয়টা একেবারেই ভিত্তিহীন বলেছেন আবাহনী ব্যবস্থাপক রুপু।

“একটা খেলার প্রাণই হচ্ছে দর্শকরা। তাদের সঙ্গে কোন খারাপ আচরণ করার প্রশ্নেই আসে না। আমার বিপক্ষে যে অভিযোগ আনা হয়েছে তা একেবারেই ভিত্তিহীন।”