বেলজিয়ামের ক্লাবের ট্রায়ালে সনি নর্দে

ঢাকার ফুটবলের বর্তমানের অন্যতম সেরা খেলোয়াড় সনি নর্দে বেলজিয়ামের একটি ক্লাবে ট্রায়ালে ডাক পেয়েছেন। এ জন্য শুক্রবার দুপুরে ঢাকা ছাড়ার কথা শেখ জামালের এই ফরোয়ার্ডের।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2014, 07:52 AM
Updated : 11 April 2014, 07:52 AM

শেখ জামাল সভাপতি মনজুর কাদের জানান, সনি বেলজিয়ামের একটি ক্লাবে ট্রায়াল দেয়ার কথা বলে তিন দিনের ছুটি নিয়েছে। শুক্রবার দুপুরে সনি ঢাকা ছাড়ছেন। ট্রায়ালে টিকে গেলে আগামী মৌসুমে বেলজিয়ামে খেলবেন তিনি। আর ট্রায়ালে না টিকলে শেখ জামালেই খেলার প্রতিশ্রুতি দিয়েছেন সনি।

অবশ্য সনি বেলজিয়াম না ভারত যাচ্ছেন তা পুরোপুরি নিশ্চিত নন শেখ জামালের ম্যানেজার আনোয়ারুল করিম হেলাল।

“কেউ কেউ বলছেন সনি বেলজিয়াম নয়, হয়ত ভারতে যাচ্ছে। কিছুদিন আগে কলকাতায় খেলতে গিয়ে সেখানকার ক্লাবে খেলার প্রস্তাব পেয়েছে সে। এ কারণেই সনি ভারতেও যেতে পারে বলে মনে করছে অনেকে।”

হেলাল নিজেও বুঝতে পারছেন না, তিন দিনের মধ্যে বেলজিয়াম থেকে ট্রায়াল দিয়ে কিভাবে ফেরা যাবে।

শুক্রবার সকালে সনি বিমানবন্দর থেকে মোবাইল ফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তিনি ট্রায়াল দিতে বেলজিয়ামেই যাচ্ছেন।

এই মৌসুমে রেকর্ড ৭৩ হাজার ডলার পারিশ্রমিকে শেখ রাসেল ক্রীড়া চক্র থেকে শেখ জামালে যোগ দেয়া সনি ফেব্রুয়ারিতে কলকাতার আইএফএ শিল্ডে দুর্দান্ত খেলেন। তখন সেখানকার ক্লাব কর্মকর্তাদের নজরও কাড়েন তিনি। সনির খেলা দেখে তাকে পেতে ভারতের কিছু ক্লাব আগ্রহ দেখিয়েছে বলেও বিভিন্ন গণমাধ্যমে এসেছিল।