১০ নম্বর জার্সিতে স্বপ্নপূরণ দিবালার

নতুন মৌসুমে ইউভেন্তুসে ১০ নম্বর জার্সি পেয়ে শৈশবের স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড পাওলো দিবালা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2017, 10:49 AM
Updated : 11 August 2017, 01:34 PM

গত বছর পল পগবা ম্যানচেস্টার ইউনাইটেডে চলে যাওয়ার পর থেকে জার্সিটি কাউকে দেয়নি ইউভেন্তুস। ২০১৫ সালে পালেরমো থেকে আসার পর থেকে দলের অর্জনে অসাধারণ অবদান রাখা দিবালাকে এই জার্সি দিল তারা। গত বছর তার জার্সি নম্বর ছিল ২১।

ইউভেন্তুসে এই জার্সি পাওয়ার প্রতিক্রিয়ায় ইনস্টাগ্রামে দিবালা লেখেন, “১০ নম্বর জার্সিটি বিশেষ কিছু। এটা পরাটা সম্মানের। কারণ এটা একটা দায়িত্ববোধ এবং ইউভেন্তুসের মতো বড় একটি ক্লাবের ইতিহাস বহন করে।”

“ইউভেন্তুসের অনেক চ্যাম্পিয়ন খেলোয়াড়ের পেছনে এই নম্বরটা ছিল: ওমার সিভোরি, মিশেল প্লাতিনি, রবের্তো বাজ্জো, আলেসান্দ্রো দেল পিয়েরো, কার্লোস তেভেস, পল পগবা।”

“এই কারণে আজ ১০ নম্বর জার্সি গায়ে পরে কেবল শৈশবের স্বপ্ন সত্যি হয়নি, সেই সঙ্গে প্রত্যেক ম্যাচ, প্রতিযোগিতা ও শিরোপা লড়াইয়ে আমার দলকে জয় এনে দিতে আমার মধ্যে আরও জোরালো দায়বদ্ধতা তৈরি হয়েছে।”

গুঞ্জন আছে, নেইমারের শূন্যতা পূরণে ইউভেন্তুসের হয়ে এখন পর্যন্ত ৯৪ ম্যাচে ৪২ গোল করা দিবালাকে দলে টানতে চায় বার্সেলোনা। অবশ্য ২৩ বছর বয়সী এই খেলোয়াড়কে ধরে রাখতে বদ্ধপরিকর সেরি আ চ্যাম্পিয়নরা।

রোববার দলটি ইতালিয়ান সুপার কাপে লাৎসিওর মুখোমুখি হবে।