নেইমারকে ধরে রাখার ব্যাপারে ২০০ ভাগ নিশ্চিত বার্সা

বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজিতে যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে; তবে তা নিয়ে মোটেও চিন্তিত নয় বার্সেলোনা। ব্রাজিলিয়ান তারকা যে কাম্প নউয়েই থাকছেন, সে ব্যাপারে ‘দুইশত ভাগ’ নিশ্চিত ক্লাবটির সহ-সভাপতি জর্দি মেস্ত্রে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2017, 04:02 PM
Updated : 19 July 2017, 09:58 AM

নেইমার বার্সেলোনা ছাড়তে প্রস্তুত বলে চারিদিকে জোরালো আলোচনা চলছে। ব্রাজিলের একটি পত্রিকার দাবি, এরই মধ্যে পিএসজির একটি প্রস্তাব গ্রহণ করেছেন তিনি। তাকে কিনতে তার বাই-আউট ক্লজের ২২ কোটি ২০ লাখ ইউরো দিতে নাকি প্রস্তুত ফরাসি ক্লাবটি।

অবশ্য মেস্ত্রের দৃঢ় বিশ্বাস, ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড কোথাও যাচ্ছেন না।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আমি দুইশত ভাগ নিশ্চিত, সে এখানেই থাকছে।”

“আমি ফরাসি গণমাধ্যমের খবর পড়েছি, তারা এই বিষয় অস্বীকার করেছে। ক্লাবটির সঙ্গে আমরা স্বাভাবিক সম্পর্ক বজায় রেখেছি।এই বিষয়ে কোনো কিছুই পরিবর্তন হয়নি।”

গত অক্টোবরে নেইমারের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করে বার্সেলোনা। সে অনুযায়ী, ব্রাজিলিয়ান তারকার বাই-আউট ক্লজ ২০ কোটি ইউরো থেকে বেড়ে হয়েছে ২২ কোটি ২০ লাখ ইউরো। আগামী ১২ মাসে তা আরও বেড়ে হবে ২৫ কোটি ইউরো।

বার্সেলোনার টেকনিক্যাল সেক্রেটারি রবের্ত ফের্নান্দেসেরও দৃঢ় বিশ্বাস, বার্সেলোনাতেই থাকবেন ২০১৬ সালে ব্রাজিলকে অলিম্পিক সোনা জেতানো নেইমার। তাকে কিনতে এই বিশাল অঙ্কের অর্থ কোনো ক্লাব দিবে না বলেই মনে করেন ফের্নান্দেস।