এক সঙ্গে নামার অপেক্ষায় মেসি-সুয়ারেস-নেইমার

চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত একটি ম্যাচে এক সঙ্গে শুরুর একাদশে খেলেছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেস ও নেইমার। লা লিগায় পরের ম্যাচে এক সঙ্গে মাঠে নামতে উন্মুখ হয়ে আছেন কাতালান ক্লাবটির আক্রমণভাগের এই ত্রয়ী।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2016, 11:24 AM
Updated : 16 Sept 2016, 05:43 PM

এ মৌসুমে লা লিগায় ওঠা লেগানেসের মাঠে আগামী শনিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় নিজেদের পরের ম্যাচটি খেলতে নামেব লুইস এনরিকের দল।

লিগে সবশেষ ম্যাচে নবাগত আলাভেসের কাছে ২-১ গোলে হারা ম্যাচে তারকা তিন ফরোয়ার্ডের মধ্যে একমাত্র নেইমারই শুরুর একাদশে খেলেছিলেন। মেসি আর সুয়ারেস দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমেছিলেন।

সেল্টিকের বিপক্ষে গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে মৌসুমে প্রথমবারের মতো মেসি, সুয়ারেস, নেইমারকে একসঙ্গে শুরুর একাদশে রাখেন এনরিকে। ৭-০ গোলের জয়ে শিরোপা পুনরুদ্ধারের অভিযান শুরু করে কাতালান ক্লাবটি। সাত গোলের ছয়টিই করেন এই তিন তারকা। মেসি হ্যাটট্রিক করেন; সুয়ারেস করেন জোড়া গোল। আর নেইমার একটি গোল করার পাশাপাশি চারটি গোলে সহায়তা করেন।

গত বৃহস্পতিবার সাংবাদিকদের নেইমার বলেন, “আমরা তিন জন এক সঙ্গে অসাধারণ খেলি।”

গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে মেসি, নেইমার, সুয়ারেস ১৩১ গোল করেন।

ব্রাজিলের ফরোয়ার্ড বলেন, “এত গোল করা সহজ নয়। আমি মনে করি, আমাদের অসাধারণ একটি মৌসুম কাটবে। আমরা সেই লক্ষ্যেই কাজ করছি।”

লিগে ৩ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে বার্সেলোনা। ৯ পয়েন্ট পেয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে সেভিয়া। সমান পয়েন্ট নিয়ে স্পোর্তিং গিহনের অবস্থান তৃতীয়। আর চতুর্থ স্থানে থাকা লাস পালমাসের পয়েন্ট ৬।