ভুটান ম্যাচে ছেলেদের জন্য কৃষ্ণার শুভকামনা

দু’দিন আগেই জাতীয় দলকে খোঁচা দিয়েছিলেন কৃষ্ণা রানী সরকার। এবার অবশ্য রানা-জুয়েলদের জন্য শুভকামনা জানালেন তিনি। বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ মহিলা দলের অধিনায়কের প্রত্যাশা ভালো খেলে ভুটানকে হারাবে ছেলেরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2016, 01:13 PM
Updated : 5 Sept 2016, 01:13 PM

আগামী মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভুটানের বিপক্ষে এএফসি এশিয়ান কাপের বাছাই পর্বের ওঠার প্লে-অফের প্রথম লেগে নামবে বাংলাদেশ।

টানা পাঁচ জয় দিয়ে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব শেষ করা বাংলাদেশ দলের অধিনায়ক কৃষ্ণা বলেন, “কাল যেহেতু ছেলেদের খেলা। তাদের জন্য আমাদের অভিনন্দন ও শুভকামনা। আশা করি, তারা ভালো খেলে ভুটানকে হারাবে।”

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার ‘সি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৪-০ গোলে হারায় কৃষ্ণারা। ইরানকে ৩-০ গোলে হারিয়ে শুরু করা মেয়েরা পরের তিন ম্যাচে সিঙ্গাপুরকে ৫-০, কিরগিজস্তানকে ১০-০ ও চাইনিজ তাইপেকে ৪-২ গোলে হারায়।

তাইপেকে হারিয়ে চ্যাম্পিয়নশিপের মূল পর্ব নিশ্চিত করার পর মালদ্বীপের কাছে প্রীতি ম্যাচে ৫-০ গোলে হেরে যাওয়া ছেলেদের সমালোচনা করে কৃষ্ণা বলেছিলেন, “মালেতে ছেলেরা খারাপ খেলেছে। ছেলেরা এত সুবিধা পায়, তারপরও পাঁচ গোল খাচ্ছে।”