জুয়েলের গোলে প্রথম জয় আবাহনীর

জুয়েল রানার হাত ধরে প্রিমিয়ার লিগে প্রথম জয় পেয়েছে আবাহনী লিমিটেড। ফেনী সকারের বিপক্ষে লিগের সর্বোচ্চ চারবারের চ্যাম্পিয়নদের কষ্টের জয়টি ১-০ গোলের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2016, 12:59 PM
Updated : 29 July 2016, 01:05 PM

চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ ড্র দিয়ে লিগ শুরু করে ঢাকা আবাহনী। ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ড্র করে লিগ শুরু করা ফেনী সকার এখনও জয়ের অপেক্ষায়।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুক্রবার আবাহনীকে শুরু থেকে বেশ চাপে রাখে ফেনী সকার। ২৬তম মিনিটে এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পায় দলটি। কিন্তু সুশান্ত ত্রিপুরার ক্রসে শাহরান হাওলাদারের হেড আটকে দেন ডিফেন্ডার তপু বর্মন। চার মিনিট পর উচে ফেলিক্সের শট আটকে আবাহনীর ত্রাতা গোলরক্ষক শহিদুল আলম।

জুয়েল-লি টাক-সানডে চিজোবার হাত ধরে গুছিয়ে ওঠা আবাহনীর ভালো একটি সুযোগ নষ্ট হয় ৩৭তম মিনিটে। ইমন মাহমুদের কর্নারে সানডের শট ফেনী সকারের এক ডিফেন্ডারের গায়ে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। তবে পাঁচ মিনিট পরই জুয়েলের সুযোগসন্ধানী গোলে এগিয়ে যায় জর্জ কোটানের দল।

ইমনের ফ্রি কিক রুখে দিলেও বল গ্লাভসবন্দী করতে পারেননি সুজন চৌধূরী। সামনে থাকা জুয়েল দ্রুত সুযোগটি কাজে লাগিয়ে গোলের আনন্দে মাতেন। চলতি লিগে জাতীয় দলের এই উঠতি ফরোয়ার্ডের এটি প্রথম গোল।

দ্বিতীয়ার্ধে আধিপত্য বজায় রাখলেও গোলের সুযোগ কাজে লাগাতে পারেনি আবাহনী। যোগ করা সময়ে জুয়েলকে বল বাড়িয়ে বক্সের মধ্যে ঢুকে পড়েন লি টাক কিন্তু জুয়েলের দুর্বল ফিরতি পাস গোলরক্ষক দ্রুত গ্লাভসবন্দি করলে ব্যবধান বাড়ানোর শেষ সুযোগটি নষ্ট হয় দলটির।