শুরুতেই আরামবাগের কাছে হোঁচট শেখ জামালের

প্রিমিয়ার লিগের মুকুট ধরে রাখার মিশনে শুরুতেই হোঁচট খেল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে থেকে যোগ করা সময়ে গোল খাওয়ার হতাশার সঙ্গে যুক্ত হয়েছে তারকা ফরোয়ার্ড এমেকা ডারলিংটনের লাল কার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2016, 01:12 PM
Updated : 24 July 2016, 03:55 PM

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে রোববার লিগের উদ্বোধনী ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। প্রথমার্ধে আধিপত্য ছিল শেখ জামালের। এগিয়ে যেতে চৌদ্দ মিনিট সময় নেয় শিরোপাধারীরা। ছোট বক্সের বাঁ দিক থেকে নাইজেরিয়ার ফরোয়ার্ড ডারলিংটন কোনাকুনি শটে বল জালে জড়ান।

ফেডারেশন কাপের রানার্সআপ আরামবাগ প্রথমার্ধে বলার মতো সুযোগ তৈরি করতে পারেনি। দলটির ফরোয়ার্ড কেস্টার আকনকে কড়া পাহারায় রেখে আক্রমণগুলো অঙ্কুরেই নষ্ট করে দিতে থাকে শেখ জামালের রক্ষণভাগ।

সুমন বাবু, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

সুমন বাবু, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ হারায় শেখ জামাল। ডারলিংটনের শট আরামবাগ গোলরক্ষক মিতুল হাসানকে বোকা বানালেও পোস্টে লেগে ফেরে। পরক্ষণেই আরামবাগের পাল্টা আক্রমণ ব্যর্থ করে দেন শেখ জামালের গোলরক্ষক মাজহারুল ইসলাম হিমেল।

৬৩তম মিনিটে মনসুর আমিনের দূরপাল্লার শট পোস্টে লাগলে হতাশ হতে হয় আরামবাগকে। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মোহাম্মদ আব্দুল্লাহর গোল সমতায় ফেরায় সাইফুল বারী টিটোর দলকে।

শেষের বাঁশি বাজার আগ মুহূর্তে একটি ফাউলকে কেন্দ্র করে বচসায় জড়িয়ে পড়েন শেখ জামালের ডারলিংটন ও আরামবাগের ডিফেন্ডার ইসা ইউসুফ। দুজনকেই দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি।