‘কুৎসিত’ ফুটবল নিয়ে মাথা ব্যথা নেই আতলেতিকোতে

আতলেতিকো মাদ্রিদ ‘কুৎসিত’ কৌশলে ফুটবল খেলে বলে চারদিকে যে সমালোচনা হচ্ছে তা নিয়ে মাথা ব্যথা নেই ক্লাবটির ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2016, 09:53 AM
Updated : 6 May 2016, 09:53 AM

বায়ার্ন মিউনিখকে ছিটকে ফেলে গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠে আতলেতিকো। এর পর দিয়েগো সিমেওনের দলের খেলার ধরনের সমালোচনা করেন বায়ার্নের মিডফিল্ডার আর্তুরো ভিদাল।

স্পেনের ক্রীড়া দৈনিক এএসকে আতলেতিকোর ফরাসি ফরোয়ার্ড গ্রিজমান বলেন, “আমরা ফাইনালে উঠেছি এবং আমাদের কাছে এটাই একমাত্র বিষয়। আমরা কোন ধরনের ফুটবল খেলি তাতে কী এসে যায়?”

৩৬ রাউন্ড শেষে খুব ভালোভাবেই লা লিগার শিরোপা লড়াইয়ে আছে সুসংগঠিতভাবে প্রতিআক্রমণ নির্ভর ফুটবল খেলা আতলেতিকো। মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে থাকায় বার্সেলোনার সমান পয়েন্ট নিয়েও দ্বিতীয় স্থানে আছে সিমেওনের দর। ৮৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

দলের আর্জেন্টাইন কোচ সিমেওনেকে প্রশংসায় ভাসান গ্রিজমান।

“তিনি সব সময় আরও চান, তিনি কখনোই আপনাকে শিথিল হতে দিতে চাইবেন না-আমাদের অনুশীলনে, আমাদের খেলায় সব সময় উত্তেজনা থাকতে হবে এবং আপনি যাতে সর্বস্ব দেন এবং শতভাগ ঠিক থাকেন এর জন্য মনে হয় তিনি সব সময় আপনাকে বলার জন্য সঠিক শব্দটি খুঁজে বের করেন।”

“তিনি আমাকে আরও ভালো খেলোয়াড়ে, একজন গোলদাতায় পরিণত করেছেন-এখনকার মতো এত গোল আমি আগে করিনি। আমি অনুশীলনেও উন্নতি করেছি। আমি তার কাছ থেকে প্রত্যেক দিন শিখি- তিনি আমাকে একজন বিজয়ীতে পরিণত করেছেন।”

চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে আতলেতিকোর হয়ে ৩১ গোল করেন গ্রিজমান।

আগামী ২৮ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে আতলেতিকোর প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ।