আগুয়েরোর গোলে ম্যান সিটির জয়

লড়াই করে হলেও সান্ডারল্যান্ডের মাঠ থেকে স্বস্তির জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।  আর্জেন্টিনার ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোর একমাত্র গোলে মানুয়েল পেল্লেগ্রিনির দলের তিন পয়েন্ট নিশ্চিত হয়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2016, 10:33 PM
Updated : 2 Feb 2016, 10:33 PM

মঙ্গলবার রাতে সান্ডারল্যান্ডের মাঠে ষোড়শ মিনিটেই এগিয়ে যায় সিটি। হেসুস নাভাসের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে খুব কাছাকাছি থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করতে ভুল হয়নি আগুয়েরোর।
 
৬১তম মিনিটে ব্যবধান বাড়াতে পারতেন আগুয়েরো, কিন্তু ফের্নানদিনিয়োর তৈরি সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। একটু পর সান্ডারল্যান্ডের লি ক্যাটারমোলের হেড সিটির গোল পোস্টের অনেক ওপর দিয়ে চলে যায়।
 

শেষ দিকে সমতায় ফিরতে মরিয়া সান্ডারল্যান্ড চেষ্টার ত্রুটি রাখেনি কিন্তু শেষ রক্ষা হয়নি। চলতি লিগে পঞ্চদশ হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয় ২৪ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে থাকা দলটিকে।
আগের ম্যাচে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের সঙ্গে ড্র করলেও সর্বশেষ সাত লিগ ম্যাচে অজেয় থাকল সিটি। লিগে এটি পেল্লেগ্রিনির দলের চতুর্দশ জয়। 
এ জয়ের পর ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকল সিটি। নিজেদের মাঠে লিভারপুলকে ২-০ গোলে হারিয়ে শীর্ষ স্থান ধরে রেখেছে লেস্টার সিটি; সমান ম্যাচে ৫০ পয়েন্ট তাদের।