রোনালদোর কাছে চাওয়া গোলের পর গোল

এসপানিওলের বিপক্ষে আরেকটি চমৎকার পারফরম্যান্সের পর ক্রিস্তিয়ানো রোনালদোকে প্রশংসায় ভাসিয়েছেন জিনেদিন জিদান। রিয়াল মাদ্রিদ কোচের আশা, এভাবেই গোল করে যাবেন দলের সেরা তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2016, 10:40 AM
Updated : 1 Feb 2016, 03:41 PM

লা লিগায় রোববার রাতে এসপানিওলকে ৬-০ গোলে হারানোর ম্যাচে হ্যাটট্রিক করেন রোনালদো। এই তিন গোলের সাহায্যে লিগের গোলদাতাদের তালিকায় শীর্ষে থাকা বার্সেলোনার লুইস সুয়ারেসের পাশে উঠে বসেন তিনবারের বর্ষসেরা এই ফুটবলার।

এই হ্যাটট্রিকে সব প্রতিযোগিতা মিলিয়ে রোনালদোর গোল হয়েছে ৩০টি।  

তারপরও এ মৌসুমে মাঝে মধ্যেই সমালোচনার মুখে পড়তে হয়েছে রোনালদোকে। তার মূল কারণ হলো, গত কয়েক মৌসুমের মতো এই পর্তুগিজ ফরোয়ার্ড প্রতিপক্ষের গোলমুখে এবার তেমন একটা ধারাবাহিক নন। তবে তা নিয়ে মোটেও চিন্তিত নন রিয়াল মাদ্রিদ কোচ।

এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে জিদান বলেন, “ক্রিস্তিয়ানো অনেকগুলো গোল করবে, এই বিষয়টাতে আমরা অভ্যস্ত হয়ে গেছি। সে তিনটা গোল না করলে কারো কারো চোখে সে ভালো করেনি।”  

রোনালদোকে ঘিরে সমালোচনার প্রসঙ্গে জিদান আরও বলেন, “সবসময় বিষয়টা এমনই থাকবে, কারণ আমরা তাকে অনেক গোল করা দেখতে অভ্যস্ত হয়ে গেছি। তবে সব সময় সে গোল না করলেও কোনো সমস্যা নেই।”

রোববারের এই জয়ের পর লা লিগায় তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ২২ ম্যাচে ৪৭। সমান ম্যাচে আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৪৮।

শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫১। এক ম্যাচ কমও খেলেছে কাতালান ক্লাবটি।