হাসপাতালে আনসার সদস্যের ঝুলন্ত লাশ

ঢাকার সাভারে একটি হাসপাতালের কক্ষ থেকে এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।    

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2017, 07:51 AM
Updated : 24 Sept 2017, 08:43 AM

রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কার্যালয়ের স্টোর রুম থেকে লাশটি উদ্ধার করা হয় বলে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানান।

নিহত সিরাজুল ইসলাম (২৪) সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার চড়ছালিমাবাদ গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কার্যালয়ের প্রধান মেজবাহ উদ্দিন বলেন, সিরাজুল ও সায়েদ মিয়া নামে দুই আনসার সদস্য দীর্ঘদিন ধরে তাদের নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।সম্প্রতি সাইদ ছুটিতে গেলে শনিবার রাতে সিরাজুল একাই দায়িত্বে ছিলেন।

“রোববার ভোরে স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ প্রহরী সিরাজুলকে আশেপাশে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে স্টোর রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখে সেখানে ডাকাডাকি করেন। তবে কোনো সাড়া শব্দ না পাওয়ায় তার সন্দেহ হলে থানায় খবর দেন তিনি।”

পরে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় সিরাজুলের লাশ উদ্ধার করে বলে মেজবাহ জানান।

ওসি মোহসিনুল বলেন, পারিবারিক কলহের জেরে সিরাজুল আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।