কিশোরী বধূকে পুঁতে ফেলার চেষ্টা, স্বামী আটক

বগুড়ায় মারধর করার পর এক কিশোরী বধূকে ঘরের মেঝেতে পুঁতে ফেলার চেষ্টা করা হয়েছে; এ ঘটনায় পুলিশ তার স্বামীকে আটক করেছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2017, 09:31 AM
Updated : 25 May 2017, 10:06 AM

জেলার শিবগঞ্জ থানার ওসি সাহিদ মামুদ খান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে।

আটক সাদ্দাম হোসেন (২৫) শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের উত্তর কেষ্টপুর গ্রামের হযরত আলীর ছেলে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম রূপম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বছর তিনেক আগে ময়দানহাটা গ্রামের ওই কিশোরী ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় তাদের বিয়ে হয়।

“দুইজনের মধ্যে ঝগড়াবিবাদ লেগেই থাকত। এর জেরে মঙ্গলবার সকালে স্ত্রীকে মারধর করার পর সাদ্দাম তার ঘরে গর্ত খুঁড়ে মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করে। সার্জিনার চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে।”

তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এখানকার চিকিৎসক দেলোয়ার হোসেন বলেন, তাকে কাহিল অবস্থায় হাসপাতালে আনা হয়। চিকিৎসা দেওয়া হচ্ছে।

সার্জিনার বাবার অভিযোগ, বিয়ের পর থেকেই সাদ্দাম যৌতুক দাবি করে আসছিলেন।

“যৌতুকের দাবিতে প্রায়ই সে আমার মেয়েকে মারধর করত। মঙ্গলবার তাকে গলা পর্যন্ত মাটিতে পুঁতে ফেলে। চিৎকার শুনে আশপাশের মানুষ গিয়ে তাকে মাটি সরিয়ে উদ্ধার করে।”

এ ঘটনায় সাদ্দাম ও তা মায়ের বিরুদ্ধে মেয়ের বাবা মামলা করেছেন জানিয়ে ওসি সাহিদ বলেন, “আটক সাদ্দামের দাবি সে ভয় দেখানোর জন্য এটা করেছিল। সে তার স্ত্রীকে মাটি খুঁড়ে গর্তের ভেতর ফেলার কথা স্বীকার করেছে।”

মামলার অন্য আসামি সাদ্দামের মাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি সাহিদ।