ঝিনাইদহে মুক্তিযোদ্ধাকে পেটানোর অভিযোগ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহের কালীগঞ্জে এক মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে।   

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2016, 12:56 PM
Updated : 24 Nov 2016, 12:57 PM

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, বুধবার বিকালে বেথুলী গ্রামে অসিত কুমার সাহা (৬৫) ও তার ছেলে কার্ত্তিক সাহা (২৮) মারধরের শিকার হন।

তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় বলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হেলাল উদ্দীন সরদার জানান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুর রহমান বলেন, “মারধরে আসিতের চোখ ফুলে গেছে। মাথায়ও আঘাতের চিহ্ন রয়েছে।”

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে অসিত বলেন, বুধবার সকালের দিকে বাড়ির পাশের বেথুলী পূজা মণ্ডপের কাছে ধান শুকাতে দেন তিনি। দুপুরে প্রতিবেশী একই এলাকার দিলীপ সাহার দুই ছেলে দীপংকর ও রাজা খেলতে গিয়ে তাদের ধান ফেলে দেয়।

“তিনি এর প্রতিবাদ করলে সন্ধ্যার দিকে দীপংকর ও রাজা তার বাড়িতে ঢুকে কার্ত্তিককে কিল, ঘুষি ও বাঁশ দিয়ে পেটাতে থাকে। ঠেকাতে গেলে আমাকেও পিটিয়ে আহত করে তারা।” 

পরে স্থানীয়দের সহায়তায় তাদের হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তিনি।

ওসি আমিনুল জানান, মুক্তিযোদ্ধা অসিতকে মারধরের কথা জানার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।