জাতিসংঘ পুরস্কার অর্জনে কাতারে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

প্রধানমন্ত্রী জাতিসংঘে পরিবেশ বিষয়ক পদক ‘চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ’এবং  ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’ লাভ করায় তাকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু পরিষদ, কাতার শাখা।

আনোয়ার হোসেন মামুন, কাতারের দোহা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2015, 05:48 PM
Updated : 12 Oct 2015, 02:05 PM

শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহার এক রেস্তোরাঁয় ঈদ পূণর্মিলনী ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য অভিনন্দন সভা করেছে বঙ্গবন্ধু পরিষদ।  

সংগঠনের সভাপতি ইসমাইল মিয়া তার বক্তব্যে বলেন, “শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে দেশ উন্নয়নের রোল মডেল হিসাবে ব্যাপক সুনাম অর্জন করছে আর অন্যদিকে বিএনপি-জামায়াত জোট দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য বাংলাদেশে অবস্থানরত বিদেশি নাগরিকদের হত্যা চক্রান্তে ব্যস্ত।”

সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক এম.এ.বাতেন, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মো. মোস্তফা,  বাংলাদেশ ন্যাশনাল ব্যাংক কাতার এক্সচেঞ্জ ম্যানেজার নুরুল করিম চৌধুরী, আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি সফিকুল ইসলাম প্রধান, বঙ্গবন্ধু সৈনিক কাতার শাখার সভাপতি বাবু মনোরঞ্জন সাহা, স্বেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, জাতীয় শ্রমিক লীগ কাতার শাখার সাংগঠনিক সম্পাদক কামাল সিকদার, জালালাবাদ অ্যাসোসিয়েশেন কাতার শাখার সাবেক সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

সভাটি পরিচালনা করেছেন তোফিক এলাহি চৌধুরী।

প্রবাস জীবনের অভিজ্ঞতা এখন থেকে সরাসরি আমাদেরকে জানাতে পারেন। পুরো নাম, ঠিকানা ও ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায় probash@bdnews24.com