বছরের প্রথম শত কোটির ছবি ‘তানু ওয়েডস মানু রিটার্নস’

বলিউডে চলতি বছরের প্রথম শত কোটি রুপি উপার্জনকারী সিনেমার রেকর্ডটা শেষমেশ গেল কাঙ্গানা রানাওয়াতের ঝুলিতেই। ভারতে আয় ১২৯ কোটি ছাড়ানোর পর আন্তজর্াতিক বাজারেই অপ্রতিরোধ্য ‘তানু ওয়েডস মানু রিটার্নস'।  

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2015, 07:30 AM
Updated : 3 June 2015, 07:36 AM

ভারতীয় সাময়িকি ইন্ডিয়া টুডে বলছে, এখন পর্যন্ত বিশ্বব্যাপী ‘তানু ওয়েডস মানু রিটার্নস’- আয় করেছে ১৬৫ কোটি রুপি। 

বক্স-অফিস বিশ্লেষক তারান আদর্শ সম্প্রতি টুইটারে জানান, এ বছর এখন পর্যন্ত ভারতে মুক্তি পাওয়া সবচেয়ে ব্যবসাসফল হিন্দি সিনেমা হিসেবে স্বীকৃতি পেয়েছে ‘তানু ওয়েডস মানু রিটার্নস’।

এক বিবাহিত দম্পতির জীবনে নতুন করে ভালোবাসা খুঁজে পাওয়ার কাহিনি নিয়ে নির্মিত এই সিনেমায় কাঙ্গানাকে দেখা গেছে দুটি ভিন্ন চরিত্রে। এছাড়া এ সিনেমায় অভিনয় করেছেন আর মাধভান, জিমি শেরগিল এবং সোয়ারা ভাস্কার।

শুধুমাত্র সমালোচকের কাছ থেকেই প্রশংসা পায়নি ‘তানু ওয়েডস মানু রিটার্নস’, কাঙ্গানার নতুন এই কিস্তিকে স্বাগত জানিয়েছে পুরো বলিউড। মুক্তির প্রথম তিন দিনে সিনেমাটি ভারতে আয় করেছে ৩৮ কোটি ১০ লাখ রুপি।

বিগত দুই বছর শত শত কোটি রুপির ব্যবসা করার পর চলতি বছরের প্রথম ছয় মাস খুবই খারাপ কেটেছে বলিউডের। উল্লেখযোগ্য আয় বলতে ছিল শুধু আকশায় কুমারের ‘গাব্বার ইজ ব্যাক’ এবং দিপিকা পাড়ুকোনের ‘পিকু’। 'বোম্বে ভেলভেট', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি'র মতো বড় সিনেমা মুক্তি পেলেও বক্স-অফিসে মুখ থুবড়ে পড়েছে। অবশেষে গরমের শুরুতে বক্স-অফিসকে খানিকটা চাঙ্গা করতে পেরেছে কাঙ্গানার ‘তানু ওয়েডস মানু রিটার্নস’।