নগ্ন দৃশ্য ফাঁস: রাধিকার প্রতিক্রিয়া

কিছুদিন আগে আন্তর্জাতিক এক সিনেমার অংশ হিসেবে নির্মিত এক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্টে অভিনীত এক নগ্ন দৃশ্য ফাঁস হয়ে যায়  বেশ কয়েকটি ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 May 2015, 06:44 AM
Updated : 1 May 2015, 06:48 AM

ভারতীয় দৈনিক ডেকান ক্রনিকল বেশ কয়েকটি গণমাধ্যমের বরাত দিয়ে রাধিকার একটি মন্তব্য ছেপেছে, যেখানে তিনি বলছেন, "আমি এটা দেখেছি এবং হেসে উড়িয়ে দিয়েছি, কারণ এটা খুবই হাস্যকর আমি খুব ব্যস্ত। এগুলো নিয়ে আমি সময় নষ্ট করতে পারবো না। আমার আর আমার পরিবারের ওপর কখনোই এসব বিষয় প্রভাব ফেলে না। কাজেই এতে আমার কিছু যায় আসে না।"

এদিকে ৩০ এপ্রিল মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাধিকা লেখেন, "সবার অবগতির জন্য জানাচ্ছি, আমি কোনো গণমাধ্যমের কাছে প্রতিক্রিয়া জানাইনি বা বক্তব্য দেইনি।"

অনুরাগ কাশ্যাপ পরিচালিত বিশ মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অংশ হিসেবে রাধিকা আপ্টের প্রায় নগ্ন দৃশ্যটি ধারণ করা হয়। সত্যি ঘটনা অবলম্বনে নির্মীত সিনেমাটির ঐ দৃশ্যে রাধিকাকে তার কাপড় উঠিয়ে ক্যামেরার সামনে নিম্নাঙ্গ প্রদর্শন করতে হয়েছে। কড়া নিরাপত্তা সত্ত্বেও রবিবার দৃশ্যটি অনলাইনে ফাঁস হয়ে যায।

ঘটনা জানতে পারার সঙ্গে সঙ্গেই পুলিশের শরণাপন্ন হন অনুরাগ কাশ্যাপ। টাইমস অফ ইন্ডিয়াকে এ বিষয়ে নিজের ক্ষুব্ধ বক্তব্য জানিয়ে তিনি বলেন, “আপনি এক জন নির্মাতা হিসেবে এক ধাপ এগিয়ে যাওয়ার চেষ্টা করলে অন্যরা আপনাকে পাঁচ কদম পেছনে ঠেলে দেবে। আর তিনি (রাধিকা) খুবই অসহায় বোধ করছেন এবং আমি নিজেকে এর জন্য দায়ী মনে করছি।”

রাধিকার সাম্প্রতিক চলচ্চিত্র ‘বদলাপুর’ মুক্তি পাওয়ার আগে বেশ কিছু নগ্ন সেলফি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়, যেগুলো এই অভিনেত্রীর বলে দাবী করা হচ্ছিল। যদিও পুরো বিষয়টি অস্বীকার করেন তিনি।