রানবির ও রানভিরের তুলনা করলেন দিপিকা 

রানবির কাপুর এবং রানভির সিং - হাল আমলের এই দুই জনপ্রিয় নায়কের সঙ্গেই কাজ করেছেন এবং করছেন দিপিকা পাড়ুকোন। একজন তার সাবেক প্রেমিক আর একজন বর্তমান - কিন্তু দুজনের সঙ্গেই তার জুটি সমান জনপ্রিয়। কিন্তু দিপিকার চোখে কে সেরা?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2015, 12:42 PM
Updated : 22 April 2015, 12:42 PM

নামের দিক অনেকটা মিল থাকলেও দিপিকার মতে, কাজের দিক থেকে একদমই আলাদা রানবির এবং রানভির।

"রানবির কিছুটা চাপা স্বভাবের অভিনেতা। আমরা দুজন এক সঙ্গেই চিত্রনাট্য পড়ি। কিন্তু কোনো দৃশ্যে অভিনয়ের ঠিক আগ মুহূর্তে সে খুবই চুপচাপ হয়ে যায়। এক কোণায় বসে থাকতে দেখা যায় তাকে। আমি ঠিক জানিনা অভিনয়ের আগে সে কী করে কারণ ঐ সময়টা তাকে খুঁজে পাওয়া যায় না।"
 

সেই তুলনায় রানভির যথেষ্ট খোলামেলা স্বভাবের বলে জানালেন দিপিকা। 

"যখন রানভিরের সঙ্গে কাজ করি, তখন পুরো প্রক্রিয়াটা পর্যবেক্ষণ করতে পারি। সঙ্গীত তার কাছে জরুরি। তার কাছে দুনিয়ার সবচেয়ে চমৎকার গানের তালিকা আছে। সব ধরনের মানসিক অবস্থার সঙ্গে খাপ খায়, এমন গান আছে রানভিরের কাছে। যখন তাকে রাগী হতে হবে তখন রাগী গান বাজতে থাকবে। যখন তাকে রোমান্টিক হতে হবে তখন হালকা ধরনের গান শুনবে। রানভির যেখানেই যায়, সঙ্গে থাকে তার গান।"

'রামলিলা'র পরে আরও একবার জুটি বাঁধবেন রানভির-দিপিকা, সঞ্জয় লিলা বানসালির নতুন সিনেমা 'বাজিরাও মাস্তানি'তে। এতে আরও অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে সিনেমাটি।