‘ক্যাটরিনাকে নিয়ে কথা বলে না রানবির’

ভারতীয় তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও রানবির কাপুরের প্রেম নিয়ে বলিউডপ্রেমীদের আগ্রহের কমতি নেই। কিন্তু রানবিরের বাবা ঋষি কাপুর জানালেন, নিজের ছেলের প্রেমের ব্যাপারে খুব কমই জানেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2015, 09:38 AM
Updated : 21 April 2015, 09:38 AM

ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমসকে ঋষি জানান, প্রেমিকার সঙ্গে ছেলের এক ছাদের নিচে বসবাস করার বিষয়ে তার কোনো আপত্তি নেই। কিন্তু টুইটারে আসার পর থেকে অনেকেই তাকে প্রশ্ন করেন ক্যাট-রানবিরের সম্পর্কের ব্যাপারে। কিন্তু তিনি নিজে এ ব্যাপারে তেমন কিছু জানেন না।

“তারা দুজন চায় তাদের সম্পর্কের ব্যাপারটি গোপন থাকুক। নিজেদের ব্যাপারে কারও সঙ্গেই তেমন কিছু বলে না তারা। এমনকি রানবিরও আমাদের সঙ্গে ক্যাটরিনাকে নিয়ে কিছু বলে না। এটা ওদের নিজস্ব সিদ্ধান্ত এবং আমার এতে কোনো সমস্যা নেই।”

বাবা হিসেবে ছেলের সিদ্ধান্তকে সমর্থন করেন তিনি, “যখন আমি বিয়ে করে পরিবার থেকে আলাদা হই, আমার বাবা আমাকে সমর্থন দিয়েছিলেন। আমার ছেলে যখন তার প্রেমিকার সঙ্গে আলাদাভাবে বসবাস করতে চাইল, তখন আমিও সমর্থন দিয়েছি। আমার বাড়িতে রানবিরের জন্য ছিল শুধু একটি মাত্র রুম, ৩৩ বছর বয়সী এক যুবকের জন্য এটি যথেষ্ট নয়। ছেলে হিসেবে সে খুবই ভাল, কিন্তু তার ক্যারিয়ার এবং জীবনের সিদ্ধান্ত সম্পূর্ণ তার নিজের।”

ছেলে রানবিরের সঙ্গে গত কয়েক বছরে অনেকটা দূরত্ব সৃষ্টি হয়েছে বলেও স্বীকার করে নিলেন এই বর্ষীয়ান অভিনেতা।

“আমি জানি রানবিরের সঙ্গে আমার সম্পর্ক আমি নিজের হাতেই নষ্ট করেছি, যদিও আমার স্ত্রী আমাকে অনেকবারই সতর্ক করেছিল। কিন্তু এখন অনেক দেরি হয়ে গেছে, সব কিছু ঠিক করার কোনো সুযোগ এখন আর নেই। ব্যাপারটা এখন এমন যে, আমাদের মধ্যে তৈরি হয়েছে একটি কাঁচের দেয়াল। আমরা একে অপরকে দেখতে পাই, কথা বলি কিন্তু ঘনিষ্ঠ হতে পারি না।”

পাঁচ বছর প্রেম করার পর ২০১৪ সালের নভেম্বরে এক সঙ্গে থাকা শুরু করেন তারকা জুটি ক্যাট-রানবির।