ট্রেইলারেই হিট ‘দিল ধাড়াকনে দো’

যোয়া আখতার পরিচালিত নতুন সিনেমা ‘দিল ধাড়াকনে দো’র প্রথম ট্রেইলার প্রকাশিত হয়েছে বুধবারে। মুক্তির ২৪ ঘন্টার মধ্যেই দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে ট্রেইলারটি। এক দিনেই দশ লাখেরও বেশি মানুষ দেখেছে তারকাখচিত সিনেমাটির এই ট্রেইলার।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2015, 08:04 AM
Updated : 17 April 2015, 08:04 AM

সিনেমার গল্প আবর্তিত হয়েছে এক পাঞ্জাবী পরিবার ও তাদের সম্পর্কের টানাপড়েন নিয়ে। পরিবারের কর্তা আর তার স্ত্রী চান তাদের ছেলে কাবির মেহরার বিয়ে দিতে। অন্যদিকে তারা চাননা তাদের মেয়ে আয়শা মেহরার বিবাহ বিচ্ছেদ হোক। তারা সবাই মিলে ভূমধ্যসাগরে এক জাহাজে ছুটি কাটাতে যান। কিন্তু সব সমীকরণ পাল্টে যায়।

সিনেমায় মেহরা পরিবারের কর্তার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন শেফালি শাহ। তাদের দুই ছেলে-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রানভির সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া। আর তাদের প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং ফারহান আখতার। এছাড়াও প্রিয়াঙ্কার সঙ্গে বিচ্ছেদ ঘটতে যাওয়া স্বামীর চরিত্রে অভিনয় করেছেন রাহুল বোস।

দুই মিনিট ৫২ সেকেন্ডের ট্রেইলারটির প্রশংসায় ভাসছে হিন্দি সিনে পাড়া। টুইটারে ট্রেইলারটি নিয়ে উচ্ছ্বাস প্রাশ করেছেন ঋষি কাপুর, শ্রীদেবী, কারান জোহারের মতো তারকারা।

ঋষি কাপুরের টুইট, “ভালো দেখিয়েছো যোয়া। তোমার ট্রেইলারটি ঝড়ের পূর্বাভাস দিচ্ছে। সবাইকে ভাল দেখাচ্ছে। বিশেষ করে অনিল কাপুরকে। তাকে অসাধারণ লাগছে।”

শ্রীদেবী লেখেন, “'দিল ধাড়াকনে দো'র ট্রেইলার দেখলাম। বিনোদনে ভরপুর দারুণ এক ট্রেইলার। মুগ্ধ হয়ে গেছি।”

কারান জোহারের টুইট, “‘দিল ধাড়াকনে দো’র ট্রেইলার। একটু বেশিই মজার।”

সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ৫ জুন।