শাকিবের মুখোমুখি যখন ইন্দ্রনীল

‘প্রজাপতি’, ‘ছায়া-ছবি’ এবং ‘তারকাঁটা’র পর নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এবার নির্মাণ করতে যাচ্ছেন ‘সম্রাট: দ্য কিং ইজ হেয়ার’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। সম্রাট শাকিবের সম্রাজ্ঞী অপু বিশ্বাস। আর শাকিবের সাম্রাজ্যে হানা দেবেন পশ্চিমবঙ্গের অভিনেতা ইন্দ্রনীল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2015, 02:31 PM
Updated : 11 April 2015, 02:31 PM

রাজ গ্লিটজকে বলেন, “শাকিব সিনেমার নাম্বার ওয়ান, হিরো দ্য সুপারস্টার। ‘সম্রাট’ চরিত্রে তাকে ছাড়া অন্য কারও কথা আমি ভাবিনি। ‘সম্রাটের’ প্রতিদ্বন্দ্বী ‘রাজা’র ভূমিকায় এমন একজনকে চেয়েছিলাম যিনি দেখতে সুদর্শন এবং একইসঙ্গে দারুণ অভিনেতা। এসব চিন্তা করে ‘রাজা’ চরিত্রের জন্য ইন্দ্রনীলকেই উপযুক্ত মনে হলো। অপু বাণিজ্যিক ধারার অনেক ব্যবসাসফল চলচ্চিত্রের নায়িকা। তিনজনকে নিয়ে দারুণ একটি সিনেমা দর্শকদের উপহার দিতে যাচ্ছি আমি।”

রাজের সিনেমাটি নিয়ে শাকিব বলেন, “রাজ আমার ছোট ভাইয়ের মতো। আমরা একসঙ্গে কাজের পরিকল্পনা করছিলাম দীর্ঘদিন ধরে। ‌'সম্রাট' - এর মতো গল্প আর চরিত্র দিয়ে সে সুযোগ তৈরি হওয়ায় আমি খুশি।”

অপু বিশ্বাস বলেন, “রাজের পরিচালনায় কাজ করার ইচ্ছা ছিলো। অবশেষে তার সিনেমা হাতে পেয়েছি। শাকিব খানের সঙ্গে আমার অনেক ব্যবসাসফল সিনেমা আছে। আর ইন্দ্রনীলের সঙ্গে এবারই প্রথম কাজ করবো। সব মিলিয়ে সিনেমাটি নিয়ে আমি আশাবাদী।” 

শাকিব,অপু, ইন্দ্রনীল ছাড়া সিনেমাতে আরও থাকছেন মিশা সওদাগর, আলীরাজসহ অনেকে। ‘সম্রাট’-এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন খোদ রাজ। প্রযোজক টাইগার মিডিয়া।

মে মাস থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। 

শাকিব খান এখন বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ সিনেমার শুটিংয়ে নেপালে অবস্থান করছেন। এছাড়া ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘রানা-দ্য ফাইটার’ এবং ‘মাই ডার্লিং’ সিনেমার শুটিং করছেন