আমিরভক্ত জ্যাকি চ্যান

ভারতের প্রতি নিজের ভালোলাগা নিয়ে বরাবরই সরব চীনা তারকা জ্যাকি চ্যান। এবার জানালেন, হিন্দি সিনেমার অভিনেতা আমির খানের ভক্ত তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2015, 09:32 AM
Updated : 30 March 2015, 09:32 AM

“আমি খুব কম হিন্দি সিনেমা দেখেছি। কিন্তু ‘থ্রি ইডিয়টস’ অামার অনেক ভালো লেগেছে। হংকংয়ে সিনেমাটি অনেক বড় হিট হয়েছিল। সিনেমাটি দেখে রাতারাতি আমি আমির খানের ভক্ত বনে যাই। আমার মতে, তিনি একজন অসাধারণ অভিনেতা।”

‘দ্য ড্রাগন ব্লেইড’ খ্যাত জ্যাকি চ্যান ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমসকে আরও বলেন, ভালো গল্প পেলে হিন্দি সিনেমায় অভিনয়ের ব্যাপারেও আগ্রহ আছে তার।

“সিনেমাটি বলিউডি না হলিউডি - অভিনয়ের ক্ষেত্রে আমি সেভাবে যাচাই-বাছাই করি না। আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় সিনেমার গল্প। সুতরাং ভালো গল্প পেলে আমি অবশ্যই হিন্দি সিনেমায় অভিনয় করবো।”

ভালো গল্প মেলেনি বলেই, মার্কিন অ্যাকশন তারকা সিলভেস্টার স্টালোনের সঙ্গেও অভিনয় করা হয়ে ওঠেনি তার।

“আমি স্ট্যালোনের সঙ্গে কাজ করার ব্যাপারে কথা বলেছি। কিন্তু এখনও পর্যন্ত একসঙ্গে কাজ করার মতো ভালো কোনো চিত্রনাট্য হাতে পাইনি আমরা। আলোচনা এখনও চলছে এবং আশা রাখি একদিন একই সিনেমার পোস্টারে আমাদের একসঙ্গে দেখা যাবে।”

৬০ বছর বয়সী মার্শাল আর্টে দক্ষ এই তারকা আরও জানান, তার পরবর্তী সিনেমার একটি বড় অংশের শুটিং হবে ভারতে।

“আমি নতুন একটি সিনেমা ‘কুংফু ইয়োগা’তে কাজ শুরু করার কথা চিন্তা করছি। এর জন্য আমি আবারও ভারতে আসবো। আশা করছি, এবারের শরতেই সিনেমার কাজ শুরু হবে।”