সিনেমায় আনুশকা-ভিরাট?

বলিউড সুন্দরীর সঙ্গে প্রেম করছেন অনেকদিন ধরে। কদিন আগে সেটা স্বীকারও করেছেন। এবার কি তাহলে অভিনয়েও হাত পাকাবেন ভারতীয় ক্রিকেটার ভিরাট কোহলি?

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2014, 10:27 AM
Updated : 25 Nov 2014, 10:27 AM

ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমস বলছে, একজন ক্রিকেটারের জীবন নিয়ে একটি সিনেমা নির্মাণ করছেন আদিত্য চোপড়া। আর সেই সিনেমায় অভিনয়ের জন্য ভিরাটকে প্রস্তাবও দিয়েছেন তিনি।

গুঞ্জন শোনা যাচ্ছে, এর আগে নাকি সিনেমাটির জন্য শাহরুখ খানকে প্রস্তাব দিয়েছিলেন আদিত্য আর নায়িকা হিসেবে থাকবেন আনুশকা শর্মা।

সিনেমাটির চিত্রনাট্য মূলত শাহরুখকে মাথায় রেখেই লেখা হয়েছিল। কিন্তু এখন ভিরাটের জন্য খানিকটা রদবদল করা হচ্ছে।

এক ভারতীয় দৈনিক বলছে, শিডিউল না থাকায় এই সিনেমায় কাজ করতে পারেননি শাহরুখ। আর তখনই আদিত্য প্রস্তাবটি ছুঁড়ে দেন আনুশকার বাস্তব জীবনের প্রেমিক ভিরাটের দিকে।

আদিত্যর স্ত্রী রানি মুখার্জি সিনেমাটি প্রযোজনা করবেন। সূত্র বলছে, ভিরাটকে অভিনয়ের জন্য ব্যক্তিগতভাবে প্রস্তাব দিয়েছেন রানি। তবে এখনও প্রস্তাবে রাজি হননি ভিরাট, নতুন এই জগতে পা রাখার আগে খানিকটা সময় চেয়েছেন তিনি। আর ভেবে দেখার জন্য ২০১৫ সালের এপ্রিল পর্যন্ত তাকে সময় দিয়েছেন রানি। এরপরই শুরু হবে সিনেমাটির কাজ।

যদি কাজ করতে রাজি হয়ে যান ভিরাট, তাহলে এটি হবে নায়ক হিসেবে তার প্রথম সিনেমা। অবশ্য প্রেমিকা আনুশকার সঙ্গে এর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।