‘জানেনই তো প্রেম করছি’

অনেকদিন ধরে গণমাধ্যমের সঙ্গে লুকোচুরি খেলার পর অবশেষে ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে নিজের প্রেমের কথা স্বীকার করে নিলেন দেশটির ক্রিকেটার ভিরাট কোহলি।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2014, 11:33 AM
Updated : 22 Nov 2014, 08:58 AM

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, সম্পর্কের কথা মেনে নিলেও তাদের ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমের অতিরিক্ত আগ্রহের বিষয়ে স্পষ্টভাবেই বিরক্তি প্রকাশ করেন এই ক্রীড়াতারকা। 

“আমাদের মধ্যে যা হচ্ছে সবকিছুই প্রকাশ্যে হচ্ছে। আমরা কোনো কিছু লুকাইনি, লুকানোর চেষ্টাও করছি না। কিন্তু যদি একটি বিষয় নিয়ে বারবার প্রশ্ন করা হয় এবং এটিকে বিতর্কের বিষয় বানিয়ে তোলা হয় তখন আমরা দুজনই মনে করি এটা ঠিক নয়।" 

তিনি আরও বলেন, প্রায়ই তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে আর এটা সবার কাছেই পরিস্কার যে তারা প্রেম করছেন। 

“আপনার সঙ্গে কাউকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে, এরপরও যদি জিজ্ঞেস করা হয় ‘তারা কি সত্যিই প্রেম করছেন?’ তাহলে তা কমন সেন্সের ঘাটতি। যখন আপনারা জানেনই আমরা প্রেম করছি তাহলে একই প্রশ্ন বার বার কেন করছেন!”

ভিরাট জানান, নিজেদের সম্পর্কের ব্যাপারে জনসম্মুখে কথা বলতে পছন্দ করেননা তিনি কিংবা আনুশকা। তাদের কাছে বিষয়টি একান্ত ব্যক্তিগত।

একটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে পরিচয় হয় দুই অঙ্গনের এই দুই তারকার, তখন থেকেই ঘনিষ্ঠতা। যদিও নিজেদের সম্পর্কের ব্যাপারে এতদিন সরব হতে দেখা যায়নি তাদের। সম্প্রতি ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে কম ইনিংসে ছয় হাজার রান করার রেকর্ড গড়ে গ্যালারিতে বসে থাকা আনুশকা শর্মার দিকে চুমু ছুঁড়ে দেন ভিরাট।