বিগ বসের আসিফ আজিম ছোট পর্দায়

ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’ খ্যাত বাংলাদেশি মডেল আসিফ আজিম এখন ঢাকায়। পারিবারিক এক অনুষ্ঠানে অংশ নিতে তিনি বাংলাদেশে এসেছেন। এরই ফাঁকে বৃহস্পতিবার সকালে তিনি হাজির হবেন আরটিভির ‘তারকালাপ’ অনুষ্ঠানে। এ অনুষ্ঠানে ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের উত্তর দেবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2014, 09:28 AM
Updated : 19 Nov 2014, 09:28 AM

গ্লিটজকে এ খবর নিশ্চিত করেছেন অনুষ্ঠানের প্রযোজক এম সামসুদ্দিন মিঠু।

মিঠু গ্লিটজকে বলেন, “আন্তর্জাতিক শোবিজ অঙ্গনে আলোচিত হলেও বাংলাদেশি মিডিয়াকে সবসময় এড়িয়ে চলেছেন তিনি। আমাদের অনেক অনুরোধের পর আসিফ রাজি হয়েছেন। আমরা মনে করছি, আসিফের এ অনুষ্ঠানটি বাংলাদেশের তরুণ মডেলদের অনুপ্রাণিত করবে।”

মিঠু জানিয়েছেন,  অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন আরটিভির নিয়মিত উপস্থাপিকা পারিহা লিমা। তাদের প্রশ্নোত্তর পর্বের ফাঁকে আসিফকে নিয়ে কথা বলবেন ফ্যাশন ইন্ডাস্ট্রির তারকারা, কথা বলবেন আসিফের কাছের মানুষরাও।

‘তারকালাপ’ অনুষ্ঠানটি প্রচারিত হবে বৃহস্পতিবার সকাল ১০ টা ৪০ মিনিটে।

২০১৩ সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন মুম্বাইয়ে বসবাসকারী বাংলাদেশি মডেল আসিফ আজিম। শীর্ষ সাতে এসেছিলেন তিনি। ২০০৪ সালে র্যাম্প মডেল হিসেবে বাংলাদেশের শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন আসিফ আজিম। এরপরই তিনি পাড়ি দেন ভারতের মুম্বাইয়ে। সেখানে মনিশ মালহোত্রা আর রোহিত বালের মতো ফ্যাশন ডিজাইনারদের সঙ্গে কাজ করতে শুরু করেন। বিশ্বখ্যাত সাময়িকী ‘হ্যালো’ ও ‘ভোগ’-এ প্রকাশিত হয়েছে তার ছবি।  তবে আসিফ নজরে আসেন ২০০৬ সালে হেমেন ত্রিবেদীর একটি ফ্যাশন শো দিয়ে। প্রায় ১০ বছর ধরে মুম্বাই বাস করা আসিফের চোখ এখন বলিউডের দিকে। খুব শিগগিরই হিন্দি সিনেমায় পা রাখতে চলেছেন বলে শোনা যাচ্ছে।