‘আর্ট ফিল্মে কাজ করি না’

বলিউড সুপারস্টার সালমান খানের প্রস্তাব ফিরিয়ে দেয়ার সাধ্য কী সবার হয়! কিন্তু কয়েক মাস আগে এমনটাই করেছেন ‘হিরো নম্বর ওয়ান’ গোবিন্দ। অবশেষে তিনি জানালেন, বন্ধুর প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারণ।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2014, 10:40 AM
Updated : 21 Oct 2014, 10:41 AM

কয়েক মাস আগে এক মারাঠি সিনেমায় অভিনয়ের জন্য গোবিন্দকে প্রস্তাব দেন সালমান। সিনেমাটি প্রযোজনা করার কথা ছিল তার। কিন্তু অনেক চেষ্টা করেও 'পার্টনার'কে রাজি করাতে পারেননি এই 'কিক' তারকা।

এতদিন মুখ না খুললেও অবশেষে গোবিন্দ জানালেন সালমানকে ‘না’ বলার কারণ। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “সিনেমাটির বিষয় আমার পছন্দ হয়নি। অনেকটা আর্ট ফিল্মের মতো মনে হয়েছে আমার। আর আমি আর্ট ফিল্মে কাজ করি না।”

গোবিন্দ আরও বলেন, “ভক্তরা আমার কাছ থেকে একটি নির্দিষ্ট ধরনের কাজ আশা করে। আমি বাস্তবধর্মী সিনেমায় কাজ করতে চাই না। বরং রাজনিকান্তের মত বিনোদনমূলক সিনেমায়ই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি এখনও এমন সিনেমায় কাজ করতে চাই যেখানে আমি এক হাত দূর থেকে খলনায়ককে লাথি কষাবো আর সে উড়ে গিয়ে পড়বে।”

সালমান প্রযোজিত সেই মারাঠি সিনেমাটি পরিচালনা করার কথা মহেশ মাঞ্জরেকরের। বেশ কয়েক মাস ধরে বন্ধুকে রাজি করার চেষ্টা করলেও সফল হতে পারেননি সালমান। এরপর টুইট করে ভক্তদের হাতে এই দায়িত্ব দিয়েছিলেন তিনি। তবে তাতেও কাজ হয়নি।

এদিকে শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে গোবিন্দর সিনেমা ‘কিল দিল’ যেখানে প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এছাড়া চলতি বছর আসবে সাইফ আলি খানের সঙ্গে গোবিন্দর সিনেমা ‘হ্যাপি এন্ডিং’। ২০১৫ সালে তাকে দেখা যাবে রানবির কাপুরের সঙ্গে ‘জাগগা জাসুস’ এবং অ্যাকশন ধাঁচের মুভি ‘হিরো’তে।