‘ক্যারিয়ারের জন্য সমঝোতা করেছি’

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ৩৬ তারকার এক তালিকা, কোনো না কোনো সময়ে যাদের শয্যাসঙ্গী হয়েছেন মার্কিনি অভিনেত্রী লিন্ডজি লোহান। জেমস ফ্র্যাঙ্কো, অ্যাশটন কুচার, জাস্টিন টিম্বারলেকের মতো তারকারা আছেন এই তালিকায়। অনেকেই ব্যাপারটি অস্বীকার করলেও, খোদ লোহান দাবি করেছেন তালিকাটি মিথ্যা নয়।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2014, 11:53 AM
Updated : 18 August 2014, 12:02 PM

‘ফ্রিকি ফ্রাইডে’ খ্যাত এই অভিনেত্রী বলেছেন, “ঘটনাগুলি একান্তই ব্যাক্তিগত, যেটা বাইরে থেকে দেখে কেউ বুঝবে না, আসলেই কি ঘটেছিল। এখানেই আসলে ব্যাপারটি আমাকে আঘাত করেছে।”

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানকে লোহান আরও জানান, মাদক নিরাময় কেন্দ্র বেটি ফোর্ড ক্লিনিকে তার চিকিৎসার অংশ হিসেবে হিসেবে এই তালিকাটি দিতে হয়েছিল তাকে। কিন্তু পরিস্থিতি তার জন্য খুবই বিব্রতকর হয়ে পড়ে যখন কেউ সেটি চুরি করে ইন্টারনেটে ছেড়ে দেয়।

পরিস্থিতি লোহানের জন্য এখন সত্যিই বিব্রতকর। কারণ ৩৬ তারকাদের অনেকেই তার সঙ্গে কোনো রকমের শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেছেন। জেমস ফ্র্যাঙ্কো নিজের মায়ের নামে শপথ করে বলেছেন, লোহানকে কেবল একটি চুমু খেয়েছিলেন, এর বেশি কিছু ঘটেনি। এমনকী লোহানকে ‘মানসিক ভারসাম্যহীন’ বলতেও ছাড়েননি তিনি।

এক সেলিব্রেটি চ্যাট শোতে মেরুন ফাইভ ব্যান্ডের ভোকাল অ্যাডাম লেভাইনও জোর গলায় বলেছেন বলেছেন, “আমি লিন্ডজি লোহানের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াইনি।”

অন্যরা অস্বীকার করলেও লোহান ঘটনাগুলোকে তার জীবনের অংশ হিসেবে অভিহিত করে বলেছেন, লস অ্যাঞ্জেলসে বেড়ে ওঠার দিনগুলোতেই ঘটেছে এসব ঘটনা।

“লস অ্যাঞ্জেলসে আমি একা একা বড় হয়েছি। ওই সময়টাতে ক্যারিয়ারের জন্য আমাকে অনেক রকম সমঝোতা করতে হয়েছে। পরে সময় বদলেছে, আমি বড় হয়েছি, আমার আশপাশের মানুষও বদলে গেছে। এর সবকিছু থেকেই আমার অনেক শিক্ষা হয়েছে। এখন আমি বুঝি, আমার ভুল হয়েছে। অন্য মেয়েদের যখন আমি নতুন নতুন সিনেমায় দেখি, আমি সেইসব দিনগুলোকে মিস করি। আমি আবারও সেসব দিনগুলোকে ফিরে পেতে চাই।”

২৮ বছর বয়সী এই অভিনেত্রী অবশ্য ব্রিটেনে নতুন করে তার ক্যারিযার শুরুর কথা চিন্তা করছেন। লন্ডন প্লে-হাউজ থিয়েটারে ‘স্পিড-দ্য-প্লাউ’ নাটকে দেখা যাবে তাকে।