সবচেয়ে বড় চোর শাহরুখ (ভিডিও)

'ধুম থ্রি’তে আমির খান, ‘কিক’-এ সালমান খান চোরের সাজে তাক লাগিয়েছেন দর্শকদের। তাহলে শাহরুখ খান আর পিছিয়ে থাকবেন কেন। শুধু তাই নয়, তিনি বলছেন সবচেয়ে বড় চুরির গল্প বলবে তার সিনেমা ‘হ‍্য্যাপি নিউ ইয়ার’। 

গ্লিটজ ডেস্ক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2014, 05:44 AM
Updated : 15 August 2014, 09:05 AM

বৃহস্পতিবার সিনেমাটির প্রথম ট্রেইলার প্রকাশ করেছেন কিং খান। আর সেখানেই বললেন, “সিনেমাটি একজন অভিনেতাকেন্দ্রীক নয়, এটি এক ঝাঁক অভিনেতার মিলিত প্রচেষ্টা। আশা, বিশ্বাস এবং মহত্বের কথা বলে এই সিনেমা। জীবনে হার মানতে হয়েছে যাদের, তাদের জন‍্য্য উৎসর্গীকৃত এই সিনেমা। এটি সবচেয়ে বড় চুরির গল্প। এটি ছয় হেরে যাওয়া ব‍্য্যক্তি এবং এক অভিযানের গল্প।”
 

সিনেমাটি পরিচালনা করেছেন ফারাহ খান এবং প্রযোজনা করেছে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ফারাহ খানের পরিচালনা এটি শাহরুখ অভিনীত তৃতীয় সিনেমা। এর আগে 'ম‍্য্যায় হু না’ এবং 'ওম শান্তি ওম’ সিনেমায় এক সঙ্গে কাজ করেছে এই জুটি।
 

সিনেমায় আরও অভিনয় করেছেন দিপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, সোনু সুদ, বোমান ইরানি এবং নাসিরুদ্দিন শাহর ছেলে ভিভান শাহ। এছাড়াও খলচরিত্রে অভিনয় করছেন জ‍্য্যাকি শ্রফ।
 

'চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার পর প্রায় এক বছর বিরতি নিয়ে পর্দায় ফিরছেন শাহরুখ খান। 'চেন্নাই এক্সপ্রেস’-এর 'কমন ম‍্য্যান’ এবার সেজেছেন কন ম্য‍্যান - খেলা ভালোই জমবে বলে মনে হচ্ছে।