নায়িকাপ্রধান সিনেমা চান আঁচল

নায়িকাপ্রধান সিনেমায় অভিনয় করতে চান ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী আঁচল আঁখি। রোমান্টিক, অ্যাকশন যে ধাঁচেরই সিনেমা হোক নায়িকাকে প্রাধান্য দিয়ে লেখা চিত্রনাট্য চান তিনি।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2014, 10:55 AM
Updated : 12 Jan 2014, 10:55 AM

তার মতে, এখন বেশিরভাগ সিনেমা নায়ক কেন্দ্র করে নির্মিত হয়। নায়িকাপ্রধান সিনেমা খুব কমই নির্মিত হচ্ছে। এতে নিজের অভিনয় দেখানোর সুযোগও কম বলে মনে করেন আঁচল।

আঁচল গ্লিটজকে বলেন, “নায়িকাকে ঘিরে আবর্তিত হয় এমন সিনেমাতে অভিনয় করতে চাই এবার। অভিনয়ের ধাঁচও পাল্টে ফেলব। আমি শরৎচন্দ্র ও রবীন্দ্রনাথের দারুণ ভক্ত। শরৎচন্দ্রের ‘গৃহদাহ’, ‘বামুনের মেয়ে’, ‘অরক্ষণীয়া’, রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ অনেকবার পড়েছি। এসব গল্প নিয়ে কোনো সিনেমা নির্মিত হলে তাতে প্রধান চরিত্রে অভিনয় করতে চাই।”

আঁচল এখন মনিরুল ইসলাম সোহেলের ‘স্বপ্ন যে তুই’ সিনেমাতে অভিনয় করছেন। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ইমন। তিনি অভিনয় করছেন ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’ সিনেমাতেও। পাশাপাশি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন মনিরুল ইসলাম সোহেলের ‘থ্রি লাভারস’,‘মিস ইউ’, এবং ‘টম অ্যান্ড জেরি’, আশিকুজ্জামানের ‘কিস্তিমাত’, এ কে এম সেলিমের ‘বেশরম’, ওয়াজেদ আলী সুমনের ‘সিটি ক্রাইম’ সিনেমাতে।

‘কিস্তিমাত’ সিনেমাতে আঁচলের বিপরীতে অভিনয় করবেন আরেফিন শুভ। রোমান্টিক-অ্যাকশন ঘরানার ‘বেশরম’ সিনেমাতে অভিনয় করবেন জেফ।

মুক্তির অপেক্ষায় আছে সাফিউদ্দিন সাফির ‘ফাঁদ’, নাবিল আশরাফের ‘ভালোবাসার রংধনু’।

এর আগে আঁচল অভিনীত ‘জটিল প্রেম’সহ চারটি সিনেমা মুক্তি পেয়েছে।