‘লাল লিপ্সটিক’ ঠোঁটে আইটেম গার্ল মিম

‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের নায়িকা তিনি। পাশাপাশি এ ছবির মাধ্যমে ক্যারিয়ারে তৃতীয় বারের মতো আইটেম গার্লও সাজলেন বিদ্যা সিনহা মিম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 01:51 PM
Updated : 27 Sept 2017, 05:09 AM

শাকিব খানের বিপরীতে ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। মাঝে কিছু বিরতির পর ফের শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। নির্মাতা উত্তম আকাশ জানিয়েছেন মঙ্গলবার গাজীপুরের মেঘবাড়ি রিসর্টে চলছে দৃশ্যধারণ। এতে অংশ নিয়েছেন শাকিব খান, মিম, সাদেক বাচ্চু ও ডিজে সোহেল।

এর আগে গত ২৪ ও ২৫ সেপ্টেম্বর টানা দু’দিন এফডিসিতে চলচ্চিত্রটির আইটেম গানে নেচেছেন বিদ্যা সিনহা মিম। এ চলচ্চিত্রের মাধ্যমে তৃতীয়বারের মতো আইটেম গার্ল হিসেবে ধরা দিচ্ছেন তিনি। ‘লাল লিপ্সটিক’ শিরোনামের গানটিতে একঝাঁক তরুণ-তরুণীর সঙ্গে নেচেছেন মিম।

গানটির সুর করেছেন কলকাতার আকাশ। গানে কণ্ঠও দিয়েছেন তিনি। তার সঙ্গে গেয়েছেন কণ্ঠশিল্পী তৃষা। এটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে কাজ করেছেন রামীম রাজ। 

নির্মাতা গ্লিটজকে বলেন, “আইটেমে খুব ভালো পারফর্ম করেছে মিম। যদিও গানটির শুটিং পুরোপুরি শেষ হয়নি। কিছুটা বাকি আছে। আজকে মেঘবাড়ি রিসর্টে এসেছি আমরা। সিনেমার শেষ দৃশ্যের শুটিং চলছে। আশা করছি খুব দ্রুতই শুটিং শেষ করতে পারবো”

মিম বললেন, “এ চলচ্চিত্রে আমার চরিত্রটি একজন যাত্রাদলের মেয়ের। তার সঙ্গে আইটেম গানটাও খুব যায়। সবাই মিলে খুব মজা করে পারফর্ম করেছি। আশা করছি দর্শক উপভোগ করবে গানটি।”

চলচ্চিত্রটি শাকিব-মিম ছাড়াও আরও আছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ।