মুক্তি পেল নাদিয়া-সাগরের ‘দ্য হিরো’

বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তরুণ নির্মাতা ভিকি জাহেদের দশম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য হিরো।’ নাদিয়া খানম ও সাগর অভিনীত চলচ্চিত্রটি ইতিমধ্যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2017, 01:11 PM
Updated : 21 Sept 2017, 01:18 PM

একদিনের ব্যবধানে নিরানব্বই হাজারের বেশিবার দেখা হয়েছে চলচ্চিত্রটি। এটির গল্প সম্বন্ধে ভিকি জাহেদ বললেন, “চলচ্চিত্রে আমি এমন ক’জন হিরোর গল্প বলেছি, যে কি না আমাদের প্রত্যেকের মাঝে অবস্থান করে কিন্তু খুব সহজে সামনে আসে না। আর এই হিরো যখনই সামনে এসেছে, তখনই পুরো সমাজ ব্যবস্থার ভিত্তি নাড়িয়ে দিয়েছে। এই হিরো সিনেমার হিরো নয়, এ বাস্তবের অর্থাৎ সত্যিকারের হিরো!”

অভিনেত্রী নাদিয়া বললেন,  “কাজটি করে আমার কাছে মনে হয়েছে, শর্টফিল্মটির প্রধান চরিত্রের মতো পৃথিবীর প্রতিটি মানুষকে আদর্শবান হওয়া উচিত। এতে আমাদের সমাজে ঘটে যাওয়া কিছু গুরুত্বপূর্ণ বিষয় উঠে এসেছে।”

সাগর বললেন, “সত্যিকারের হিরোর গল্প ‘দ্য হিরো’। আমার জীবনের সেরা কাজ এটি। গল্পের চরিত্রে আমি নিজেকে উপলব্ধি করতে পেরেছি। আমার ধারণা দর্শকরাও পারবেন।”

 

সেফ ফুডস-এর ব্যানারে নির্মিত এবং টাইগার মিডিয়া পরিবেশিত ‘দ্য হিরো’ একটি মোশন ভাস্কর নির্মাণ। এতে চিত্রগ্রাহক হিসেবে ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনায় আছেন সাইফ রাসেল ও সংগীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াৎ অর্পণ। ঈদের আগের দিন রাতে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির ‘বলো না’ শিরোনামের একটি গানের ভিডিও অনলাইনে প্রকাশ করা হবে।