সিনেমার সাফল্যে অক্ষয়-রণবীরের পাগলাটে নাচ

মুক্তির তিন দিনেই ৫১ কোটি রুপি ঘরে তুলেছে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘টয়লেট এক প্রেম কথা’। স্বাস্থ্যসম্মত শৌচাগার নির্মাণের বার্তা নিয়ে সত্যি গল্প অবলম্বনে নির্মিত এ সিনেমার একটি গানে নাচলেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অক্ষয় কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে তাদের এ যুগল ‘টয়লেট নৃত্য’!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2017, 01:30 PM
Updated : 14 August 2017, 01:30 PM

গতবছরের মতো এবছরও বক্সঅফিসে ছক্কা হাঁকাচ্ছেন অক্ষয়। চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এ তারকার ‘জলি এলএলবি-টু’। প্রায় ২০০ কোটির কাছাকাছি ব্যবসা করে স্বল্প বাজেটের এ সিনেমাটি। ১১ আগস্ট মুক্তি পায় অক্ষয়ের দ্বিতীয় সিনেমা ‘টয়লেট এক প্রেম কথা’। মুক্তির তিন দিনেই এটি ব্যবসা করেছে অর্ধশত কোটির উপরে। ‘টয়লেট এক প্রেম কথা’র কল্যাণে গত কয়েক মাসের খরা কাটিয়ে আবারও চাঙ্গা বলিউড বক্সঅফিস।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি টুইটারে একটি ভিডিও প্রকাশ করেন রণবীর সিং। এতে অক্ষয় ও রণবীকে নাচতে দেখা গেছে অদ্ভুত এক নাচ। মজার এ ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে, “চাপমুক্ত হও এবং ‘টয়লেট’এর মাধ্যমে নিজের মনোরঞ্জন করো!” ভিডিওতে টয়লেট থেকে বের হয়ে অক্ষয়কে বলতে শোনা গেছে, ‘টয়লেট’এর ওপেনিং লেগে গেছে’। অর্থাৎ শুরুতেই বাজিমাৎ করেছে তার নতুন সিনেমা!

 

এরপর ‘ইয়ে ওয়াক্ত হামারা হ্যায়’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে অক্ষয় ও রণবীরকে। তাদের এ যুগল নাচ মন জয় করেছে দর্শকের। ৪০ সেকেন্ডের এ চমকপ্রদ ভিডিওটি দেখেছে প্রায় ৮ হাজারের বেশি দর্শক।