এই প্রথম একসঙ্গে তারা

দেশটিভির নিয়মিত আয়োজন ‘বেলা অবেলা সারাবেলা’। সংস্কৃতিমন্ত্রী হয়েও নিয়মিত অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আসাদুজ্জামান নূর। এবার তার অতিথি নায়করাজ রাজ্জাক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2017, 01:20 PM
Updated : 1 August 2017, 01:20 PM

বাংলা চলচ্চিত্রের নায়ক রাজ্জাক। যাকে দর্শকরা ভালোবেসে ‘নায়করাজ’ উপাধিতে ভূষিত করেছেন। অন্যদিকে নিজ গুণে ও কর্মে স্বপ্রতিভ আসাদুজ্জামান নূর। বাংলাদেশ সরকারের সংস্কৃতিমন্ত্রী হিসেবেও অত্যন্ত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। এই দুই তারকা আলাদাভাবে অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত থাকলেও কখনও একসঙ্গে দেখা যায়নি তাদের। এবার তাদের একসঙ্গে দেখা যাবে। তবে কোনো নাটক বা চলচ্চিত্র নয়।

আসাদুজ্জামান নূরের উপস্থাপনায় দেশটিভিতে ‘বেলা অবেলা সারাবেলা’ নামে একটি অনুষ্ঠান প্রচার হয়। সেই অনুষ্ঠানেই অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন নায়করাজ রাজ্জাক।

অনুষ্ঠানে গল্পে, আড্ডায় নায়করাজ তার জন্ম, বেড়ে ওঠা, নাটকে অভিনয়, সিনেমায় অভিনয়, অভিনয় জীবনের অর্জন, জীবন সংসারের গল্পসহ আরও নানা বিষয়ে নিজের সম্পর্কে তুলে ধরেছেন। সম্প্রতি দেশটিভির কার্যালয়ে নিজস্ব স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে।

এতে অংশগ্রহণ প্রসঙ্গে রাজ্জাক বলেন, “অনুষ্ঠানটিতে অংশ নিয়ে বেশ ভালো লেগেছে। আসাদুজ্জামান নূর শক্তিমান একজন অভিনেতা, পাশাপাশি খুব ভালো একজন উপস্থাপকও বটে। যে কারণে গল্প করে, আড্ডা দেয়ার সময়টুকু বেশ আনন্দময় ছিল।”

আসাদুজ্জামান নূর বলেন, “বেশ আগেই এ অনুষ্ঠানে রাজ্জাক ভাইয়ের অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু শারীরিকভাবে অসুস্থ ছিলেন বিধায় সময় দেয়া হয়ে উঠেনি তার। শেষ পর্যন্ত তিনি সময় দিতে পেরেছেন এজন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। রাজ্জাক ভাইয়ের পর্বটি বেশ ভালো হয়েছে। পুরনো দিনের গল্প, নানা ধরনের অজানা তথ্য জেনে দর্শকের ভালো লাগবে।”

অনুষ্ঠানটি আগামী ৬ আগস্ট সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেশটিভিতে প্রচার হবে।