অকালে চলে গেলেন ইন্দর কুমার

হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৩ বছর বয়সে চিরবিদায় নিলেন বলিউড অভিনেতা ইন্দর কুমার। শুক্রবার রাত ২ টায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2017, 01:51 PM
Updated : 28 July 2017, 01:53 PM

১৯৯৬ সালে ‘মাসুম’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেন ইন্দর। এরপর ‘কাহি প্যায়ার না হো যায়ে’, ‘পেয়িং গেস্ট’, ‘ওয়ান্টেড’ সহ প্রায় ২০ টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও ছোটপর্দার জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’তে মিহির বিরানি চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, গণমাধ্যমকে এ তারকার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার সাবেক শ্বশুর রাজু করিয়া। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড জুড়ে। এরই মধ্যে টুইটারে তাদের শোকবার্তা প্রকাশ করেছেন অভিষেক বচ্চন, রাভিনা’র মতো তারকারা।

টুইটারে অভিষেক বচ্চন লিখেছেন, “এই মাত্র তার মৃত্যুর সংবাদ পেলাম।  ইন্দর কুমার খুবই শক্তিশালী একজন অভিনেতা ছিলেন। আমাকে খুবই ভালোবাসতেন। তার পরিবার ও প্রিয়জনের প্রতি সমবেদনা রইলো।”

 

এ অভিনেতার ‘খিলাড়িও কা খিলাড়ি’ সহঅভিনেত্রী রাভিনা ট্যান্ডন লিখেছেন, “বড় অকালে চলে গেলেন তিনি। তার সঙ্গে কাজের স্মৃতিগুলো মনে পড়ছে। ঈশ্বর তার পরিবারকে শোক কাটিয়ে ওঠার শক্তি দিক।”

সর্বশেষ ২০১১তে ‘ইয়ে দুরিয়া’ সিনেমায় দেখা গেছে ইন্দরকে। মৃত্যুর আগে ‘ফাটি পাড়ি হ্যায় ইয়ার’ নামে একটি সিনেমার শুটিংয়ের কাজ করছিলেন তিনি। বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে  ঘনিষ্ঠতা ছিলো ইন্দরের। বেশ কিছু সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের।