একবছর পর অভিনয়ে রাজ্জাক

বছরখানেক পর আবারও টেলিফিল্মে অভিনয় করছেন নায়করাজ রাজ্জাক। শারীরিক অবস্থা ভালো থাকলে ‘অতঃপর বিয়ে’ নামের কমেডি ধাঁচের একটি টেলিফিল্মে দেখা যাবে তাকে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2017, 12:39 PM
Updated : 22 July 2017, 12:39 PM

দীর্ঘদিন ধরেই অভিনয় করছেন না নায়করাজ রাজ্জাক। মাঝে মধ্যে অভিনয় করতে চাইলেও শারীরটা সায় দেয় না। নানা অসুখ দানা বেঁধেছে তার শরীরে। তাই মাঝে মাঝেই ডাক্তারের শরণাপন্ন হতে হয় তাকে। শারীরিক অবস্থা ভালো হলে নতুন একটি টেলিফিল্মে কাজ শুরু করবেন তিনি। বিষয়টি গ্লিটজকে জানিয়েছেন তার পুত্র সম্রাট।

‘অতঃপর বিয়ে’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করছেন সম্রাট। এতে সম্রাটের বাবার চরিত্রে অভিনয় করার সম্ভবনা রয়েছে নায়করাজের।

সম্রাট বললেন, “ঈদের টেলিফিল্ম বলেই বিশেষ কিছু। তাই চরিত্রটির জন্য বাবাকেই আমার প্রথম পছন্দ। তবে তা নির্ভর করবে বাবার শারীরিক অবস্থার উপর। উনি যদি সুস্থবোধ করেন তাহলেই করবেন।”

কমেডি ধাঁচের নাটকটির স্ক্রিপ্ট লিখেছেন শফিক খান দিলু। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও করেছেন স্রমাট। এখন চিত্রনাট্যের কাজ চলছে। আগস্টের প্রথম সপ্তাহ থেকেই শুটিং শুরু হবে। আসছে ঈদের একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

নায়করাজ সর্বশেষ একবছর আগে সম্রাটের পরিচালনায় ‘চেয়ারম্যানের চরিত্র ফুলের মতো পবিত্র’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। তারপর শারীরিক অসুস্থতার কারণে কোনো কাজ করেননি।