কানের লাল গালিচায় সোনম

সপ্তমবারের মতো কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হাঁটছেন সোনম কাপুর। বরাবরের মতো এবারও কানে প্রসংশিত হলো সোনমের সাজ!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 02:50 PM
Updated : 22 May 2017, 03:27 PM

কানের পঞ্চম দিনে ভারতীয় ফ্যাশন সংস্থা এলি সাব-এর গোলাপি রঙের নকশাদার পোশাকে লাল গালিচায় হেঁটেছেন সোনম। বরাবেরর মতো এবারও দর্শকের মন ছুঁয়েছে সোনমের হালকা ও স্নিগ্ধ সাজ।

টুইট পোস্টে লাল গালিচার মনোমুগ্ধকর ছবির সঙ্গে কিংবদন্তী হলিউড অভিনেত্রী অড্রে হেপবার্নকে উদ্ধৃত করে সোনম লিখেছেন, “আমি গোলাপীতে বিশ্বাস করি এবং আরও বিশ্বাস করি হাসির চেয়ে সুন্দর আর কিছু হতে পারে না। হাশিখুশি নারীই পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী”।

আরেক টুইট পোস্টে সোনম লিখেছেন, “এলি সাব’কে অসংখ্য ধন্যবাদ আমার জন্য এতো সুন্দর একটি পোশাক তৈরি করার জন্য।” এ সময় হাত ও কানের আকর্ষণীয় অলংকারের জন্য কল্যান জুয়েলার্সকেও ধন্যবাদ জানান সোনম।

লাল গালিচায় হাঁটার আগের দিনে সমুদ্রতীরে ভারতীয় ডিজাইনার অনামিকা খান্নার নকশা করা লাল-হলুদ রঙের ভারতীয় পোশাকে দেখা গেছে তাকে। আবু সন্দীপের নকশায় নীল-সাদা রঙের একটি পোশাকেও দেখা গেছে এ ফ্যাশন আইকনকে।

এ মুহূর্তে বোন হৃয়া কাপুরের সঙ্গে নিজেদের নতুন ফ্যাশন হাউজের কাজে ব্যস্ত রয়েছেন সোনম। সামনেই তাকে দেখা যাবে নতুন ছবি ‘ভিরে দি ওয়েডিং’য়ে। হৃয়া কাপুর পরিচালনায় এ ছবিতে আরও অভিনয় করছেন কারিনা কাপুর খান।