আসছে ‘আপন মানুষ’

শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে বাপ্পী চৌধুরী ও পরীমনি অভিনীত সিনেমা ‘আপন মানুষ’। সিনেমাটি পরিচালনা করেছেন শাহ আলম মণ্ডল।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2017, 02:02 PM
Updated : 25 April 2017, 02:02 PM

‘আপন মানুষ’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো পর্দায় জুটি বেঁধেছেন বাপ্পী-পরীমনি জুটি। এর আগে ‘লাভার নাম্বার ওয়ান’ ও ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমাদুটোতে অভিনয় করে ঢালিউডের সকল শ্রেণির দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিলো এই জুটি।

‘আপন মানুষ’ হতে যাচ্ছে পরিচালক শাহ আলম মণ্ডলের মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা। সিনেমাকে ঘিরে যথেষ্ট আশাবাদী ‘ভালোবাসা সীমাহীন’খ্যাত এ নির্মাতা।

তিনি বলেন,“ ‘আপন মানুষ’ সিনেমাটি পুরোদস্তুর বাংলাদেশের মৌলিক গল্পের একটি সিনেমা। এর কাহিনি খুবই সুন্দর। সিনেমার প্রতিটি গান বেশ শ্রুতিমধুর। আর সিনেমায় বাপ্পী ও পরীমণির রসায়ন সকল শ্রেণির দর্শকের ভালো লাগবে। বহুদিন পরে দর্শকরা একটি পূর্ণ বিনোদনের সিনেমা প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করতে পারবেন।”

তিনি আরো বলেন,“বর্তমান সময়ের দর্শকদের মতো আমি নিজেও নকল গল্পের সিনেমা নিয়ে বিরক্ত। ছোটবেলা থেকেই আমি সিনেমা হলে গিয়ে সিনেমা দেখেছি, কেঁদেছি, হেসেছি। আমার বিশ্বাস, এই সিনেমাটিও দর্শকদের কাঁদাবে ও হাসাবে, সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবে।”

সিনেমায় বাপ্পী ও পরীমনি ছাড়াও অভিনয় করেছেন নতুন নায়িকা অ্যামিয়া অ্যামি। এছাড়াও সিনেমায় অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।