বৈমানিক হচ্ছেন দেব!

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব প্রযোজিত প্রথম ছবি ‘চ্যাম্প’-এর টিজার। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করলেন দেব ও রুক্মিণী। প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই এলো দেব-এর প্রযোজনায় দ্বিতীয় ছবির খবর!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2017, 03:47 PM
Updated : 24 April 2017, 03:47 PM

অবস্থা দেখে মনে হচ্ছে যেন আট-ঘাট বেঁধেই প্রযোজনায় নেমেছেন জনপ্রিয় টালি অভিনেতা ও সংসদ সদস্য দেব। স্পোর্টস ড্রামা ‘চ্যাম্প’-এ বক্সার দেবকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। সেই সঙ্গে অভিষেকেই রুক্মিণী মৈত্র’র অভিনয় চোখ ধাঁধিয়েছে সকলেরই!  রাজ চক্রবর্তী পরিচালিত এ ছবিটি মুক্তির কথা রয়েছে ২৫ জুন।

এদিকে এবেলা ডট ইন বলছে, প্রথম ছবি মুক্তির আগেই দ্বিতীয় ছবির ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিলেন জনপ্রিয় টালি তারকা দেব। ‘চ্যাম্প’-এর ঘোষণা এসেছিলো গতবছর অক্টোবরে আর দ্বিতীয় ছবি ‘ককপিট’য়ের ঘোষণা এলো সদ্যই। নতুন ছবিতে একজন বৈমানিকের চরিত্রে দেখা যাবে দেবকে। মাঝ-আকাশে দুর্ঘটনার কবলে পড়া এক বিমানের গল্প নিয়ে তৈরি হবে ছবিটি।

‘ককপিট’-এর নায়িকা কে হবেন তা চূড়ান্ত না হলেও ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। সম্প্রতি শুটিংয়ের জন্য লোকেশনও পছন্দ করে এসেছেন দেব। সব ঠিক থাকলে জুন মাস থেকেই শুরু হবে নতুন ছবির দৃশ্যধারণের কাজ।