বিয়ে করলেন কারিশমা’র সাবেক স্বামী সঞ্জয় কাপুর

২০০৩ সালে বিয়ের পিঁড়িতে বসেন সঞ্জয় কাপুর ও কারিশমা কাপুর। বিয়ের কয়েক বছর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন এই দম্পতি। গতবছর পাকাপাকিভাবে বিচ্ছেদ ঘটে তাদের। এ দম্পতির ঘরে রয়েছে দুই সন্তান- সামিরা ও কিয়ান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2017, 03:39 PM
Updated : 14 April 2017, 03:39 PM

বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসেন কারিশমা কাপুরের সাবেক স্বামী ও ব্যবসায়ী সঞ্জয় কাপুর। কনে প্রিয়া সাচদেব পেশায় একজন মডেল। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পাঠ চুকিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন সঞ্জয়-প্রিয়া। বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা না এলেও এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে কারিশমার সাবেক স্বামী সঞ্জয়ের বিয়ের ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, প্রিয়ার বোন চারু সাচদেবের ইন্সটাগ্রামে প্রকাশিত এই ছবিতে বাবা-মায়ের সঙ্গে সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে হাসিমুখে দেখা গেছে সঞ্জয়কে। এ সময় তার পরনে ছিলো সাদা রঙের কুর্তা আর কনে প্রিয়া পরেছিলেন কমলা রঙের একটি সালওয়ার-কামিজ। দিল্লিতে সাদামাটাভাবে বিয়ে পর্ব চুকিয়ে ফেললেও সামনেই নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

কারিশমা কাপুরের সঙ্গে বিয়ের আগে ডিজাইনার নন্দিতা মাহতানির সঙ্গে বিয়ে হয় সঞ্জয়ের। কারিশমার সঙ্গে সংসার চলাকালেই প্রিয়ার সঙ্গে সঞ্জয়ের প্রেমের গুঞ্জন শোনা যায়। বিচ্ছেদ চলাকালীন সময়েও একাধিকবার পাপ্পারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন সঞ্জয়-প্রিয়া। এদিকে ক’দিন আগে চাচা রণধীর কাপুরের জন্মদিনের ছবিতে দুই সন্তান ও বর্তমান প্রেমিক সন্দীপ তশ্বিওয়ালের সঙ্গে দেখা গেছে কারিশমাকে।