প্রত্যুষাকে নিয়ে ভিডিও, মানহানীর মামলা সাবেক প্রেমিকের

ব্যক্তিগত ভিডিও প্রকাশের দায়ে তার বন্ধু কাম্য পাঞ্জাববের বিরুদ্ধে মামলা করলেন প্রত্যুষা ব্যানার্জীর সাবেক প্রেমিক রাহুল রাজ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2017, 01:35 PM
Updated : 29 March 2017, 01:35 PM

ভারতীয় টিভি তারকা প্রত্যুষা ব্যানার্জীর মৃত্যুর প্রায় এক বছর পর তাকে নিয়ে একটি স্বল্পদৈঘ্য সিনেমা তৈরি করেছেন তার কাছের বন্ধু কাম্য পাঞ্জাবী। এ স্বল্পদৈঘ্য সিনেমাতে প্রত্যুষার নিজের ধারণকৃত একটি ভিডিও জুড়ে দিয়েছেন কাম্য। কিন্তু এ সিনেমায় তাকে ছোট করে দেখানো হয়েছে দাবি করে কাম্যের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন প্রত্যুষার সাবেক প্রেমিক রাহুল।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মঙ্গলবার থানায় মানহানির মামলা দায়ের করেন রাহুল। এ সময় তিনি বলেন, “আমাদের সম্পর্ক থাকা কালীন সময় প্রত্যুষা কোনো ভিডিও তৈরি করেনি। পুরো ব্যাপারটাই কাম্যর তৈরি। সে তার ভিডিওতে ভুল তথ্য দিয়েছে এবং আমাকে অসম্মান করার জন্যই এটি তৈরি করেছে। সস্তা জনপ্রিয়তা পেতেই সে এ কাজগুলো করছে।”

এদিকে রাহুলের অভিযোগ অস্বীকার করে কাম্য পাঞ্জাবী বলেন, “রাহুল যে সত্যি কথা বলছে তার কোনো প্রমাণ আছে কি? আমার সিনেমাতে প্রতুষ্যার যে ভিডিওটি ব্যবহার করেছি তা যে প্রত্যুষার নিজেরই তৈরি এটা সবাই দেখলেই বুঝতে পারবে। কারণ এতে প্রত্যুষাকে দেখো যাচ্ছে। রাহুলের অভিযোগ সম্পূর্ণই ভিত্তিহীন।”

২০১৬ সালের ১ এপ্রিল আত্মহত্যা করেন প্রত্যুষা ব্যানার্জী। তার মৃত্যু নিয়ে আজও রহস্য রয়েছে সকলের মনে। অনেকেরই ধারণা তার সাবেক প্রেমিক রাহুল রাজের কারণেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি।