ঢাকায় মহাকাব্যিক কনসার্টের অপেক্ষায় শ্রেয়া ঘোষাল

ঢাকায় আসছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। ৩১ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে তার কনসার্ট।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2017, 04:00 PM
Updated : 23 March 2017, 10:28 AM

অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ কনসার্টটির অনলাইন নিউজ মিডিয়া পার্টনার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

শ্রেয়া ঘোষালের কনসার্ট মানেই ঢাকাই সঙ্গীতপ্রেমিদের কাছে অন্যরকম কিছু। ২০১৫ সালের জুন মাসে ঢাকা মাতিয়ে গিয়েছিলেন এ শিল্পী। এবার ফের বাংলাদেশের শ্রোতাদের টানে ঢাকায় আসছেন এই শিল্পী। কনসার্টটির জন্য অপেক্ষা করছেন শ্রেয়া ঘোষাল নিজেও। নিজের ফেসবুক পেজে কনসার্টটি প্রসঙ্গে শ্রেয়া ঘোষাল লিখেছেন, ৩১ মার্চ এক মহাকাব্যিক সন্ধ্যা রচিত হতে যাচ্ছে ঢাকার কনসার্টে। দেখা হবে।’

এদিকে, অনুষ্ঠিতব্য কনসার্টটির টিকেট ইতমধ্যেই বিক্রি চলছে বলে জানিয়েছেন কনসার্টটির আয়োজক এটিএন ইভেন্টসের এর হেড অফ অপারেশান শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি।

গ্লিটজকে তিনি বলেন, “শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ পুরো আয়োজনটি শ্রোতাদের মুগ্ধ করবে বলে আমাদের বিশ্বাস। অনুষ্ঠান উপলক্ষে ৩১ মার্চ সকালে তিনি (শ্রেয়া ঘোষাল) ঢাকায় আসবেন আর সন্ধ্যায় তিনি কনসার্টে অংশগ্রহন করবেন। আমাদের প্রত্যাশা সব কিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে।”

তিনি আরো বলেন,“স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সবসময় বাংলাদেশের পাশে বন্ধু রাষ্ট্র হিসেবে ভারত থেকেছে। দুই দেশের সম্পর্ক আরো জোরালো করতে আমাদের এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আমরা বিশ্বাস করি।”

কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আনিকা, পিন্টু ঘোষ, মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

কনসার্টটির বিষয়ে অক্টোপি লিমিটেডের অ্যাকাউন্টস ডিরেক্টর মিলন কুমার বিশ্বাস জানান, দর্শক-শ্রোতাদের চাহিদা মাথায় রেখে অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে কনসার্টটি আয়োজন করছি আমরা।

আর এটিএন ইভেন্টস লিমিটেডের ডিরেক্টর মাসুদুর রহমান জানান, বাংলাদেশ ও ভারতের সংগীত অঙ্গনে সুসম্পর্ক গড়ে তোলার জন্য কনসার্টটি গুরুত্বপূর্ণ অবদান রাখবে। আমরা নিশ্চিত করতে চাই যে, জমকালো আয়োজনের মধ্য দিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

এর টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের ‌র‌্যপিডো, বসুন্ধরা কনভেন্সন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে। এ ছাড়া, টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২  এই তিনটি নম্বরে।